চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২

admin

গরীব ও অসহায় মানুষের মাঝে চাল বিতরন করলেন-চেয়ারম্যান শামসুল

প্রকাশ: ২০১৮-০৮-২১ ০০:১৬:০১ || আপডেট: ২০১৮-০৮-২১ ০০:১৬:০১

আবদুল হাকিম রানা, বীর কণ্ঠ :

পবিত্র ঈদুল আযাহা উপলক্ষে বোয়ালখালীর চরণদ্বীপ ইউনিয়নে গরীব দু:খী ও অসহায় মানুষের মাঝে সরকারের দেওয়া বিশেষ ভি.জি.এফ চাল বিতরণ গতকাল বিকাল ২টায় উদ্বোধন করেন চরণদ্বীপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বোয়ালখালী উপজেলার যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ শামসুল আলম।

এসময় উপস্থিত ছিলেন বোয়ালখালী উপজেলা আওয়ামীলীগের এডহক কমিটির সদস্য ও উপজেলা যুবলীগের সহ সভাপতি আলী আজম, ইউপি সচিব কামরুল ইসলাম, ইউপি সদস্য জাহানারা বেগম, নাজমা বেগম, ইসকান্দর মেম্বার, মফিজ মেম্বার, কালু মেম্বার, ইউনিয়ন ছাত্রলীগ নেতা সাজ্জাদ হোসেন প্রমুখ।

এসময় চেয়ারম্যান শামসুল আলম বলেন, দেশের উন্নয়ন চাইলে আগামীতেও নৌকা প্রতিকে ভোট দিন, দেশ আরো এগিয়ে যাবে। ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও তাঁর স্বপ্ন ও আদর্শের মৃত্যু ঘটাতে পারেনি। জাতির পিতার সারা জীবনের স্বপ্ন ছিল সোনার বাংলা গড়া। এ কারণে আমাদের সকলের দায়িত্ব বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজকে সম্পূর্ণ করে দেশকে একটি সুখী-সমৃদ্ধ রাষ্ট্রে পরিণত করা। তাঁর দূরদর্শী, সাহসী ও ঐন্দ্রজালিক নেতৃত্বে বাঙালি জাতি পরাধীনতার নাগপাশ থেকে ছিনিয়ে এনেছিল স্বাধীনতা। বাঙালি পেয়েছিল স্বাধীন রাষ্ট্র, নিজস্ব পতাকা ও জাতীয় সঙ্গীত।

চেয়ারম্যান শামসুল আলম আরো বলেন, যুদ্ধবিধ্বস্ত দেশে বঙ্গবন্ধু যখন জাতিকে ঐক্যবদ্ধ করে সোনার বাংলা গড়ার সংগ্রামে নিয়োজিত তখনই ঘাতকচক্র তাঁকে সপরিবারে হত্যা করে। এর মধ্য দিয়ে হত্যাকারীরা সদ্য স্বাধীন বাঙালি জাতির অগ্রযাত্রাকে ক্ষুব্ধ করতে চেয়েছিল। কিন্তু ইতিহাস তার আপন গতিতে প্রবাহমান।সময়ের ব্যবধানে সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে বঙ্গবন্ধুর অবদান আজ জাতির সামনে সমহিমায় সমুজ্জ্বল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *