চট্টগ্রাম, , সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

admin

রাঙ্গামাটিতে সড়ক দুর্ঘটনায় যুবকের মর্মান্তিক মৃত্যু 

প্রকাশ: ২০১৮-০৮-২৩ ২১:১৯:০৫ || আপডেট: ২০১৮-০৮-২৩ ২১:১৯:০৫

বীর কন্ঠ ডেস্ক :

রাঙ্গামাটির মানিকছড়িতে সড়ক দুর্ঘটনায় মো. সাহেদ (২০) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাহেদ চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার মোগলহাট ইউনিয়নের বাসিন্দা আবদুল কুদ্দুসের ছেলে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাঙ্গামাটি শহরের প্রবেশমুখ মানিকছড়ি এলাকায় দুপুরে রাঙ্গামাটি থেকে ছেড়ে যাওয়া পাহাড়িকা (চট্ট মেট্রো-জ ১১-০১৬২) বাসের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে সাহেদ মারা যান। মোটরসাইকলেটি তাকে নিয়ে বাসের নিচে ঢুকে যায়।

এঘটনায় একই মোটরসাইকেলে সাহেদের সঙ্গে থাকা তার বন্ধু মো. সুমন তালুকদার (২২) এবং মো. সোহেল সিকদার (২২) গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে আনা হলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

স্থানীয়রা জানান, রাঙ্গামাটি থেকে ছেড়ে যাওয়া পাহাড়িকা বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মানিকছড়ি এলাকায় প্রথমে একটি সিএনজির সাথে সংঘর্ষ হয়। পরে অপরদিক থেকে আসা আরো তিনটি মোটরসাইকেলের সাথে সংঘর্ষ হয় বাসটির।

এসময় দুটি মোটরসাইকেল বাসের সাথে ধাক্কা খেয়ে দুদিকে সরে গেলেও একটি মোটর সাইকেল বাসের নিচে ঢুকে যায়।

রাঙ্গামাটি জেনারেল হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক দীপংকর ভট্টাচার্য্য জানান, দুপুরে হাসপাতালে সড়ক দুর্ঘটনার কবলে পড়া তিনজনকে আনা হয়। এরমধ্যে দুজনের অবস্থা গুরুতর দেখে আমরা চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে পাঠাই। অন্যজনকে দীর্ঘক্ষণ চেষ্টা করার পরেও বাঁচাতে পারিনি।

কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) লিমন ঘোষ জানান, মানিকছড়িতে বাস-মোটরসাইকেল সংঘর্ষে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। একই মোটরসাইকেলের আরও দুজনকে গুরুতর অবস্থায় রাঙ্গামাটি থেকে চট্টগ্রামে পাঠানো হয়।

তিনি আরও জানান, নিহতের স্বজনেরা রাঙ্গামাটি আসছেন। তারা যদি কোনো মামলা করে তবে আমরা সে মামলা নেব। অন্যথায় পুলিশ বাদী হয়ে মামলা করবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *