চট্টগ্রাম, , সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে স্বামী-স্ত্রীর মৃত্যু

প্রকাশ: ২০১৮-০৮-২৬ ২৩:৩৯:৩৮ || আপডেট: ২০১৮-০৮-২৭ ১৩:১৭:০১

 

বীর কন্ঠ ডেস্ক :

রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে স্বামী-স্ত্রীর মৃত্যুুর ঘটনা ঘটেছে। নিহতরা হলেন, সাহারা বেগম (৬০) ও স্বামী আব্দুস সাত্তার (৭০)।

রবিবার (২৬ আগস্ট) সন্ধ্যা পৌনে ৭টার দিকে ডেমরা পূর্ব বক্সনগরের একটি বাসা থেকে তাদের অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। হাসপাতায়ে নিয়ে আসার আগেই স্ত্রী সাহারা বেগমের পরে স্বামী আব্দুস সাত্তারেরর মৃত্যু হয় বলে জানায় চিকিৎসক।

তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা প্রতিবেশী মরিয়ম বেগম জানায়, তাদের পূর্ব বক্সনগরে স্থানীয় এক তলা বাসা রয়েছে। দুপুরের পরে পাঁচ নারী তাদের বাসায় প্রবেশ করেন। তারা তাদের বাসায় ঘর ভাড়া নেওয়ার কথা বলে বাড়িতে ঢুকে পড়েন।

পরে নিহতদের মাথায় মেহেদী দেন ওই নারীদের কয়েকজন এবং খাবারের সাথে কিছু খাওয়ালে তারা দুজনে অচেতন হয়ে পড়েন। এরপর ওই নারীরা তাদের ঘরে থাকা টাকা, স্বর্ণালংকারসহ মূল্যবান জিনিস নিয়ে যায়। বিকালের দিকে ওই বাসায় থাকা এক ভাড়াটিয়া সাহারা বেগমকে ডাকতে গেলে কোনো সাড়া শব্দ না পেয়ে ঘরে প্রবেশ করেন এবং দেখতে পান তারা স্বামী-স্ত্রী দু’জনই অচেতন অবস্থায় মেঝেতে পড়ে আছেন। পরে তাদেরকে উদ্ধার করে  হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

মৃত সাহারা বেগমের ছেলে আমিনুল ইসলাম জানায়, তারা তিন ভাই-বোন। তার দুই বোনের বিয়ে হয়ে গেছে। তিনি তীর কোম্পানিতে চাকরি করেন। দুপুরে তাদের বাসায় তার বাবা-মা দু’জনই ছিলেন।

ঢামেক হাসপাতালের সহকারী ইনচার্জ (এসআই) বাবুল মিয়া জানায়, মৃতদেহ দু’টি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *