চট্টগ্রাম, , বুধবার, ২৯ জুন ২০২২

ফটিকছড়িতে নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার

প্রকাশ: ২০১৮-০৯-০১ ২১:০৭:১৭ || আপডেট: ২০১৮-০৯-০১ ২১:০৭:১৭

বীর কন্ঠ ডেস্ক :

ফটিকছড়িতে মঈন উদ্দীন (৩১) নামের নিখোঁজ এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করছে পুলিশ। নিহত মঈনুদ্দিন সমিতিরহাট ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের পন্ডিত বাড়ির নুরুল আলমের পুত্র।

নিখোঁজ হওয়ার ১১ দিন পর শনিবার (১ সেপ্টম্বর) সকাল ১০ টায় উপজেলার উত্তর নিচিন্তাপুর ২নং ওয়ার্ড়ের দীঘির পাড় নামক স্থানে  শিশুরা লাকড়ি (জ্বালানী কাঠ) সংগ্রহ করতে গেলে মঈন উদ্দীনের লাশ দেখতে পায়। পরে স্থানীয়রা চেয়ারম্যান হারুনুর রশিদ ইমন ও ফটিকছড়ি থানাকে জানালে পুলিশ এসে লাশ উদ্ধার করে। ঘটনাস্থলে গলিত লাশের পাশে মানিব্যাগ, কাপড় ও সেন্ডেল পাওয়া যায়।

উল্লেখ্য, গত ২১ আগস্ট (মঙ্গলবার) রাত সাড়ে বারোটার নানুপুর বাজার থেকে নিজ বাড়ি সমিতিরহাট উত্তর নিশ্চিন্তাপুর গ্রামে ফেরার পথে নিখোঁজ হন মঈন উদ্দীন। তিনি নানুপুর বাজারের সবজি ব্যবসায়ী ছিলেন। এ নিয়ে ফটিকছড়ি থানায় নিখোঁজ ডায়েরি করেন তার ভাতিজা হাসান।

জিডি সূত্রে জানা যায়, দিনের বেলায় বাজারে গিয়ে আর বাড়ি ফেরেননি মঈন উদ্দীন। সর্বশেষ নিখোঁজের দিন রাত সাড়ে বারোটার দিকে স্ত্রীর সাথে ফোনালাপে বাড়ি ফিরছেন বলে জানালেও পরে তার মুঠোফোনটি বন্ধ হয়ে যায়। সম্ভাব্য সব জায়গায় খবর নিয়েছিল তার পরিবার। অবশেষে আজ তার খোঁজ মিলে পাশ্ববর্তী দীঘির পাড় নামক স্থানে ।

স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ আইয়ুব বলেন, ‘আমরা খবর পেয়ে পুলিশকে জানালে পুলিশ এসে লাশ উদ্ধার করে।’

এ ব্যাপারে ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকের হোসাইন মাহমুদ বলেন, ‘আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।’

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *