চট্টগ্রাম, , মঙ্গলবার, ২৮ জুন ২০২২

রাঙ্গুনিয়ায় পাগলা মামার মাজার গেইট ভেঙ্গে পড়ে ডেকোরেশন মিস্ত্রী নিহতঃ আহত ১

প্রকাশ: ২০১৮-০৯-০২ ২১:২৯:২০ || আপডেট: ২০১৮-০৯-০২ ২১:২৯:২০

 

রাঙ্গুনিয়া প্রতিনিধি :

রাঙ্গুনিয়ায় পাগলা মামার মাজারের একটি গেইট ভেঙ্গে পড়ে এক ডেকোরেশন মিস্ত্রীর মৃত্যু হয়েছে। রবিবার (২ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার মরিয়মনগর ইউনিয়নের পাগলা মামার মাজার সংলগ্ন এলাকায় এই ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম রমজান আলী (২৮)। সে স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়নের ব্রহ্মোত্তর শান্তিনিকেতন এলাকার চান মিয়া বৈদ্যের পুত্র। রমজান মরিয়মনগর ইউনিয়নের পরশপাড়া এলাকায় পরিবার নিয়ে থাকতো। আহত ব্যক্তির নাম মো. জিসান (১৫)। সে মরিয়মনগরের কাটাখালী এলাকার মুফিজুল ইসলামের পুত্র। দুজনেই পেশায় ডেকোরেশন মিস্ত্রী হিসেবে কাজ করতো।

 

স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার মরিয়মনগর ইউনিয়নের পাগলা মামা মাজার এলাকার খোরশেদ আলমের মেয়ের বিয়েতে ডেকোরেশনের কাজ করতে গিয়েছিল রমজান আলী ও জিসান। রবিবার মেহেদী অনুষ্ঠানের প্যান্ডেল সহ যাবতীয় লাইটিংয়ের কাজ শেষ করে তারা। দুপুরের দিকে বিয়ের জন্য ডিজিটাল গেইটে লাইটিংয়ের কাজ করছিল। এই গেইটে একটি সেডের লাইটের আলো ফেলতে পাশের পাগলা মামার মাজারের গেইটে তা ফিটিং করতে উঠেছিল। নড়বড়ে এই গেইটের চূড়ায় উঠার সাথে সাথে তারা দুজনেই গেইটের গাঁথুনির একটি বড় অংশ সহ নিয়ে ভেঙ্গে পড়ে যায়। পড়ার সময় গেইটের পাথরের একটি অংশ ভেঙ্গে পড়ে রমজানের মাথার উপর। এতে দুজনেই গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসেন।

হাসপাতালে কর্মরত ডা. মোহাম্মদ রবিউল বলেন, ‘ঘটনায় রমজানের মাথার বামপাশের পেছনের অংশে খুলির অংশ ফেটে গিয়ে মারাত্মক ভাবে ধেবে গেছে। অন্যজনের মাথা ফাটা সহ দুজনের শরীরের বিভিন্ন অংশে ছোট বড় যখম হয়েছে। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করা হয়েছে।

মরিয়মনগর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সেলিম (ভারপ্রাপ্ত) ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চট্টগ্রাম মেডিকেলে নেওয়া হলে সেখানে রমজানের মৃত্যু হয় এবং জিসান আশংকামুক্ত বলে চিকিৎসকরা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *