চট্টগ্রাম, , শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

নূর হোসেন মামুন , কাপ্তাই প্রতিনিধি :

কাপ্তাইয়ে সরকারি প্যাড ব্যবহার ও মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রকাশ: ২০১৮-০৯-০৫ ২০:৫০:১৮ || আপডেট: ২০১৮-০৯-০৫ ২০:৫০:১৮

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি:

রাঙামাটি জেলার কাপ্তাই ইউনিয়ন পরিষদ চেয়্যারম্যান প্রকৌশলী অাব্দুল লতিফের স্বাক্ষরকে জাল করে সরকারি প্যাডে ব্যবহার এবং মিথ্যা মামলার প্রতিবাদে মঙ্গলাবার সংবাদ সম্মেলন করেছে সকল ইউপি সদস্যরা।

কাপ্তাই ইউপি কার্যালয়ের সম্মেলন কক্ষে লিখিত পত্র পাঠ করে ইউপি সদস্য সজিবুর রহমান সজিব। লিখিত বক্তব্যে দেলোয়ার হোসেন প্রকাশ নফর অালীর বিরুদ্ধে এলাকার মাদকাসক্ত, ভুমিখেকো, সন্ত্রাস, ইয়াবা ব্যবসায়ী ও মামলাবাজি করার অভিযোগ উঠেছে।

সম্মেলনে বক্তারা বলেন, কাপ্তাই ইউনিয়নের চেয়্যারম্যান তথা পর পর দুই বার রাঙামাটি জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়্যারম্যান প্রকৌশলী অাব্দুল লতিফের বিরুদ্ধে তথাকথিত মাদক ব্যবসায়ী নফর অালী ইউপি চেয়্যারম্যানের নিকট ১৩ লাখ টাকার পাওনা দাবি করে ইতিমধ্যে রাঙামাটি জেলা ও দায়রা জজ অাদলতে একটি মিথ্যা মামলা দায়ের করেন এবং ইউপি প্যাড ব্যবহার করে বিভিন্ন অপকর্ম করে অাসছে নফর অালী।চেয়্যারম্যানের বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা এবং বানোয়াট বলে সংবাদ সম্মেলনে ইউপি সদস্যরা অভিযোগ করে।

 

তাৎক্ষনিক ঠিকাদার হাজী কবির অাহাম্মদ, অালতাফ হোসেন, এম নুর উদ্দিন সহ অনেক মহিলা নানা অভিযোগ এনে এ ইয়াবা ব্যবসায়ীর বিচার দাবি করেন।

এদিকে ইউপি চেয়্যারম্যান প্রকৌশলী অাব্দুল লতিফ বলেন, তার অনেক কর্মমকান্ডের বিরুদ্ধে ইতিমধ্যে থানায় একটি অভিযোগ করা হয়েছে এবং অামার বিরুদ্ধে যে অভিযোগ অানা হয়েছে সেটা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। ওই নফর অালী ইয়াবা ব্যবসায়ী ও মামলাবাজ নামে পরিচিত। অামার নিকট সে কোন টাকা পাবে না এবং অামার সাথে কোন লেনদেন নেই বলে ইউপি চেয়্যারম্যান জানান। অামি প্রশাসনের নিকট এর বিচার চাই।

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন ইউপি সদস্য সজিবুর রহমান, সমেলন্দু বিকাশ দাশ, ছালে অাহাম্মদ, সুইপ্রু মার্মা, জাহেদুর  রহমান, অাব্দুল অাহাদ সেলিম, নবীন কুমার তঞ্চগ্যা, রুপা তঞ্চগ্যা, জোবাদা অাক্তার লাভলী, সুজয় বিকাশ চাকমা, মহি উদ্দীন, হেডম্যান থোয়াইং মারমা সহ অারও অনেকে।

এদিকে দেলোয়ার হোসেন প্রকাশ নফর অালীর সাথে মুঠো ফোনে অালাপকালে তিনি জানান, তার বিরুদ্ধে অানা অভিযোগ মিথ্যা, ইউপি চেয়্যারম্যানের সকল অভিযোগ অামার নিকট লিখিত অাছে বলে উল্লেখ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *