চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২ মে ২০২৪

অধীর বড়ুয়া বোয়ালখালী প্রতিনিধি

বোয়ালখালীতে পৃথক অভিযানে অাটক-৬:১হাজার ৬৩লিটার মদ ও ১৬ শ ইয়াবা উদ্ধার

প্রকাশ: ২০১৮-০৯-০৮ ২৩:৫৪:২৭ || আপডেট: ২০১৮-০৯-০৮ ২৩:৫৪:২৭

 

বোয়ালখালী প্রতিনিধিঃ

বোয়ালখালীতে র্যাব ও থানা পুলিশের পৃথক অভিযানে ৬জনকে অাটক করা হয়েছে বলে জানা গেছে। র‌্যাবের অভিযানে  ১ হাজার ৬৩ লিটার মদ ও পুলিশের অভিযানে ১৬ শ ইয়াবা উদ্ধার করা হয়েছে ।

৭ সেপ্টেম্বর রাতে উপজেলার পশ্চিম গোমদণ্ডী মরহুম নূর বক্স সওদাগর মঞ্জিলের সামনের রাস্তা থেকে বিক্রির জন্য জড়ো করে রাখা  ১০৬৩ লিটার চোলাই মদ উদ্ধার করে র‌্যাব-৭।

এসময় তিনজনকে গ্রেফতার করে র‌্যাব।এ ব্যাপারে ৪ জনকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বোয়ালখালী থানায় মামলা দায়ের করেছে র‌্যাব সদস্য আনসার নাজমুল হুদা।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ড্রাম ও বস্তাভর্তি চোলাই মদ উদ্ধার করা হয়। এসময় চাঁপাইনবাবগঞ্জের হটাৎপাড়া গ্রামের হুমায়ুন কবিরের ছেলে মো. শফিকুল ইসলাম (৩০), চট্টগ্রামের চান্দগাঁও মোহরার মৃত তোফাজ্জল আহমদের ছেলে মো. হাসান (২৬) ও বোয়ালখালী উপজেলার পূর্ব গোমদন্ডী বহদ্দারপাড়ার মো. রফিকুল ইসলামের ছেলে মো. আলমগীর (২৪) কে আটক করা হয়। এসময় উপজেলার পশ্চিম গোমন্ডী এলাকার মরহুম নূর বক্সের ছেলে মো. হোসেন পালিয়ে যায়।

এদিকে শুক্রবার রাত ৭ টায় গোমদন্ডী ফুলতল যাত্রী ছাউনির সামনে থেকে গোপন সংবাদের ভিত্তিতে উখিয়া কুতুপালং এলাকার নুর আহমদের ছেলে মো. জামাল উদ্দিন (২২) ,নুরুল ইসলামের ছেলে মো. কায়ছার (১৯) ,নিয়মিত মামলার আসামী উপজেলার সারোয়াতলী কনজুরী মৃত গবিউল্লার ছেলে মো. জাহাঙ্গীর আলম (২৪) কে গ্রেফতার করা হয়েছে বলে জানান পুলিশ । গ্রেফতারকৃত মো. জামাল উদ্দিন ও মো. কায়ছারের কাছ থেকে ১৬ শ ইয়াবা উদ্ধার করা হয় ।

থানার অফিসার ইনচার্জ মোঃ সাইরুল ইসলাম  জানান গ্রেফতারকৃতদের আইনী প্রক্রিয়া শেষে আদালতে সোপর্দ করা হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *