চট্টগ্রাম, , শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

শংকর চৌধুরী খাগড়াছড়ি জেলা প্রতিনিধি

খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির দাবীতে খাগড়াছড়িতে মানববন্ধন

প্রকাশ: ২০১৮-০৯-১০ ১৮:৪৭:২১ || আপডেট: ২০১৮-০৯-১০ ১৮:৪৭:২১

শংকর চৌধুরী,খাগড়াছড়ি॥

অসাংবিধানিকভাবে কারগারের ভেতর আদলত হস্থানান্তরের প্রতিবাদ ও বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবীতে খাগড়াছড়িতে মানববন্ধন করেছে জেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠন।

সোমবার (১০ সেপ্টেম্বর) পূর্ব ঘোষিত কর্মসূচী অনুযায়ী বেলা ১১টায় খাগড়াছড়ি প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করতে গেলে পুলিশ বাধাঁ দেয়। পরে ভাঙ্গা ব্রিজ এলাকায় কলাবাগান সড়কে মানববন্ধন পালন করা হয়। কর্মসূচীকে ঘিরে শহরে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়।

জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক আঃ রব রাজা’র সঞ্চানলায় এতে বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, যুগ্ম-সম্পাদক অনিমেষ চাকমা রিংকু, সাংগঠনিক সম্পাদক এম এন আফসার, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহীম খলিল, জেলা ছাত্রদলের সভাপতি সাহেদ হোসেন সুমন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ নজরুল ইসলাম প্রমুখ।

মানববন্ধনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে কারামুক্ত না করা পর্যন্ত ঘরে ফিরবে না উল্লেখ করে, অসাংবিধানিকভাবে কারগারের ভেতর আদলত হস্থানান্তর নয়। তার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবী জানান এবং দাবি আদায়ে প্রয়োজনে স্বেচ্ছায় কারাবরণসহ আরও কঠোর কর্মসূচী ঘোষনা করা হবে বলে হুশিয়ারী দেন বক্তারা।

মানববন্ধনে নারী কর্মীদের উপস্থিতি ছিল লক্ষনীয়। এছাড়াও জেলা সদর ও বিভিন্ন উপজেলা থেকে আগত বিপুল সংখ্যক বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এতে অংশ নেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *