চট্টগ্রাম, , শনিবার, ১৮ মে ২০২৪

বীর কন্ঠ ডেস্ক কন্ট্রিবিউটর

সিলিং ফ্যানের সাথে  গলায় ফাঁস লাগিয়ে গৃহবধূর আত্মহত্যা

প্রকাশ: ২০১৮-০৯-১৯ ১৩:২৫:৩৩ || আপডেট: ২০১৮-০৯-১৯ ১৩:২৫:৩৩

 

রাঙ্গুনিয়া প্রতিনিধি :

রাঙ্গুনিয়ার গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে তছলিমা আক্তার (২৫) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। সে উপজেলার সরফভাটার ৯ নম্বর ওয়ার্ডের কানুরহাট এলাকার ওমান প্রবাসী মো. মুছার স্ত্রী। মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) দুপুর ১টায় এ ঘটনাটি ঘটে। পারিবারিক কলহের জেরে সে আত্মহত্যা করেছে বলে খোঁজ নিয়ে জানা গেছে।

স্থানীয় ইউপি সদস্য সাইদুল ইসলাম জানান, গত ৫ বছর আগে সরফভাটার কানুরহাট এলাকার আবদুল মোতালেবের পুত্রের সাথে একই এলাকার রেজাউল করিমের কন্যা তছলিমা আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকে সুখেই সংসার করছিল তারা। এরপর স্বামী বিদেশ যাওয়ার পর থেকে সংসারে অশান্তি নেমে আসে। স্বামীর অভিযোগ, স্ত্রী অন্যত্র অনৈতিক সম্পর্কে জড়িয়ে গেছে। এই নিয়ে সংসারে দুজনের মাঝে দূরত্ব সৃষ্টি হয়। একপর্যায়ে গত দুই মাস আগে মেয়ে বাপের বাড়ি চলে যায়। এদিকে তার প্রবাসী স্বামী গত ৪দিন আগে দেশে এসে এলাকার মুরব্বী ও জনপ্রতিনিধির মধ্যস্থতায় স্ত্রীকে ঘরে তুলে নেবে বলে জানায়।  এদিকে মেয়ে এই সিদ্ধান্তকে না মেনে নিজে থেকেই শ্বশুর বাড়ি চলে আসে। এতে তার স্বামী ক্ষুব্ধ হয়ে কয়েকদিন ধরে ঘরে না গিয়ে বাইরে থাকেন। এই ঘটনার জের ধরে মঙ্গলবার দুপুরে স্ত্রী তছলিমা সবার অগোচরে শ্বশুর বাড়ির নিজের কক্ষে ফ্যানের সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। দীর্ঘক্ষণ তার রুম বন্ধ পেয়ে মেয়ের মা ও তার ভাসুর পুত্র সোহেল তার রুমের দরজা ভেঙ্গে দেখে ফ্যানের সাথে তার গলায় ফাঁস লাগানো। পরে থানায় খবর দেওয়া হলে তারা লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ মো. আহসানুল কাদের ভূঞা গৃহবধূর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘ ঘটনাস্থল থেকে গৃহবধুর মরদেহ উদ্ধার  সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *