চট্টগ্রাম, , রোববার, ২৮ এপ্রিল ২০২৪

জাহেদুল হক আনোয়ারা প্রতিনিধি

ঐক্য ফ্রন্টের স্বপ্ন কোন দিন পূরণ হবে না : ভূমি প্রতিমন্ত্রী

প্রকাশ: ২০১৮-১০-২৮ ২০:২৬:৩৬ || আপডেট: ২০১৮-১০-২৮ ২০:২৬:৩৬

আনোয়ারা প্রতিনিধি : ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, ড.কামাল হোসেন অকৃতজ্ঞ লোক। জীবনভর তিনি টাকার বিনিময়ে বিদেশিদের মামলা চালিয়েছেন। দেশের নিরিহ সাধারণ মানুষের কোন কাজে আসেননি। বঙ্গবন্ধু তাঁকে সংবিধান প্রণয়ন কমিটির সদস্য করেছিলেন। আজ তিনি সেই সংবিধানের বিরুদ্ধে কথা বলছেন। স্বাধীনতা বিরোধী চক্র নিয়ে তিনি ঐক্যফ্রন্ট গড়েছেন। দেশ বিরোধী ষড়যন্ত্রের এ রাজনীতি কবরের দ্বারপ্রান্তে পৌঁছেছে। ঐক্যফ্রন্টের স্বপ্ন কোন দিন পূরণ হবে না। কোন অপশক্তি বা ষড়যন্ত্র আওয়ামীলীগকে দমাতে পারবে না। আগামী নির্বাচনে জনগণের রায়ে আওয়ামীলীগ আবারো সরকার গঠন করবে। তিনি রোববার দুপুরে আনোয়ারা কলেজ সরকারিকরণে অবদান রাখায় তাঁকে দেয়া গণসংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

আনোয়ারা সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রিদোয়ানুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী,উপজেলা আ.লীগের সভাপতি এম এ মান্নান চৌধুরী,সাধারণ সম্পাদক এম এ মালেক,দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তাহের ও কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি এম নজরুল ইসলাম।

কলেজের প্রভাষক মুসলিম উদ্দিন ও মোহাম্মদ হাসানের যৌথ সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন সাবেক সাংসদ ও উপজেলা চেয়ারম্যান এড. শাহাদত হোসেন চৌধুরী,জেলা পরিষদ সদস্য এস এম আলমগীর চৌধুরী,উপজেলা ভাইস চেয়ারম্যান মৃণাল কান্তি ধর,উপজেলা নির্বাহী কর্মকর্তা গৌতম বাড়ৈ,আনোয়ারা থানার ওসি দুলাল মাহমুদসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ,উপজেলা আ.লীগ,যুবলীগ,শ্রমিক লীগ,স্বেচ্ছাসেবক লীগ,মহিলা আ.লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

ভূমি প্রতিমন্ত্রী আরো বলেন,হাওয়া ভবন সৃষ্টি করে তারেক রহমান দুর্নীতির কারখানা খুলেছিলেন। এতিমের টাকা আত্মসাতের মামলায় তিনি দন্ডিত হয়েছেন। এ সরকার ঈর্ষান্বিত হয়ে তা করেনি। আমরা স্বচ্ছ ও জবাবদিহি রাজনীতিতে বিশ্বাস করি। দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন,এখন থেকে নির্বাচনমুখী হয়ে মাঠে কাজ করতে হবে। সবধরনের ভুল বুঝাবুঝি আলমিরায় তালাবদ্ধ করে ঐক্যবদ্ধ হয়ে মাঠে নামতে হবে। যদি দলের কেউ মাঠে নিজেদের মধ্যে দ্বন্দ সৃষ্টি করে তাহলে তাদেরকে ভালো চোখে দেখা হবে না। আনোয়ারা-কর্ণফুলীর উন্নয়নে আগামী নির্বাচনে সবাইকে মিলেমিশে নৌকা প্রতীককে বিপুল ভোটে জয়যুক্ত করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *