চট্টগ্রাম, , শুক্রবার, ১৭ মে ২০২৪

মিজবাউল হক চকরিয়া অফিস

চকরিয়া উপজেলা বিএনপির সভাপতি খোকন মিয়া সহ আটক-৭

প্রকাশ: ২০১৮-১১-০৮ ১৪:১৩:২৬ || আপডেট: ২০১৮-১১-০৮ ১৪:১৩:২৬

চকরিয়া:

চকরিয়ায় বড় ধরণের নাশকতার পরিকল্পনা করার সময় বিএনপির গোপন বৈঠকে ঝটিকা অভিযান চালিয়েছে পুলিশ। এ সময় বৈঠক থেকে একসঙ্গে আটক করা হয় সাতজনকে। আটককৃতদের মধ্যে জেলা ও উপজেলা বিএনপির সিনিয়র নেতাসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা রয়েছেন।

তবে পুলিশ দাবি করেছেন, আটকের সংখ্যা আরো কম হতে পারে। গতকাল বুধবার রাত ৯টার দিকে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নস্থ উপজেলা বিএনপি মিজানুর রহমান খোকন মিয়ার বাড়িতে অনুষ্ঠিত গোপন বৈঠকে এই অভিযান চালায় পুলিশ।

আটককৃতরা হলেন-জেলা বিএনপির সহ-সভাপতি এবং চকরিয়া উপজেলা বিএনপির সভাপতি ও ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী খোকন মিয়া (৬০), খুটাখালী ইউনিয়ন বিএনপির সভাপতি জাফর আহমদ, সাংগঠনিক সম্পাদক ফরিদুল আলম, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আবদু ছালাম, ডুলাহাজারা ইউনিয়ন যুবদলের যুগ্ম আহবায়ক নুরুল আজিম, খুটাখালী ইউনিয়ন ছাত্রদল নেতা হেলাল উদ্দিন ও ছাত্রদল নেতা সোহেল।

চকরিয়া থানা পুলিশ জানিয়েছে, আটককৃতরা বিএনপি নেতা খোকন মিয়ার বাড়িতে গোপন বৈঠকে সরকার বিরোধী নাশকতার পরিকল্পনা করছিল। এই খবর গোপনে পেয়ে ঝটিকা অভিযান চালায় বিপুল সংখ্যক পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে ইতোপূর্বের নাশকতা ও গাড়ি ভাঙচুরের অভিযোগে একাধিক মামলা রয়েছে।

এ ব্যাপারে চকরিয়া থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী গোপন বৈঠক থেকে একসঙ্গে সাতজনকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি দাবি করেন, আটককৃতরা বড় ধরণের নাশকতার পরিকল্পনা করার জন্য খোকন মিয়ার বাড়িতে ওই গোপন বৈঠক করছিল।

তবে পুলিশের এই দাবি সঠিক নয় বলে জানিয়েছেন বিএনপির কয়েকজন সিনিয়র নেতা। তারা বলেন, মুলত খুটাখালী ইউনিয়ন বিএনপির নতুন কমিটি গঠন নিয়ে ওই বৈঠকটি চলছিল।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *