চট্টগ্রাম, , শুক্রবার, ১৭ মে ২০২৪

আলাউদ্দিন ডেস্ক কন্ট্রিবিউটর

লোহাগাড়ার আকাশে নতুন  বইয়ের ঘ্রাণ

প্রকাশ: ২০১৯-০১-০১ ১২:১৫:৫০ || আপডেট: ২০১৯-০১-০১ ১২:১৫:৫০

আলাউদ্দিন,  বীর কন্ঠ :

বিপুল উৎসাহ উদ্দীপনা এবং আনন্দমুখর পরিবেশে নতুন বছরের প্রথম দিন সারাদেশের মত একযোগে লোহাগাড়াও শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে নতুন পাঠ্যবই তুলে দেয়া হয়েছে।

১ জানুয়ারি সকাল ১০টায় লোহাগাড়া সরকারি  প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণর করা হয়েছে। সকালে বই বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও লোহাগাড়া উপজেলা যুবলীগেরর আহবায়ক মো: জহির উদ্দিন ,  সহ – সভাপতি হারুন অর রশিদ,  সাধরন সম্পাদক  আজিজুল হাকিম বাচ্চু,  জাফর আহমদ,  প্রধান শিক্ষক তপন কান্তি  চক্রবর্তী,  মহিলা সদস্য উম্মুল খাইর বেবী প্রমুখ।

এসময় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জহির উদ্দিন বলেন, বছরের প্রথম দিনে সকল শিক্ষার্থীর হাতে বিনামূল্যে নতুন বই তুলে দিতে পারার নজির পৃথিবীতে আর কোথাও নেই। এটি আমাদের বর্তমান প্রধানমন্ত্রীর এক ব্যতিক্রমধর্মী ও বিরল উদ্যোগ।

তিনি আরো বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শিক্ষার কোন বিকল্প নেই। আজকের শিশু আগামী দিনের ভবিষ্যত। তাই শিক্ষার গুরুত্ব বিবেচনায় সরকার শিক্ষার উপর বিশেষ গুরুত্ব দিচ্ছে। তারই অংশ হিসেবে লোহাগাড়াতে আজ উৎসবমুখর পরিবেশে বিনামূল্যে বই বিতরণ করা হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *