চট্টগ্রাম, , শনিবার, ৪ মে ২০২৪

প্রদীপ শীল রাউজান প্রতিনিধি

আত্মহত্যার পাঁচ ঘন্টা আগে ফেইজবুকে যাহা লিখেছে সৌরভ ‘সেই পুস্পে এখনো সৌরভ ছড়ায়নি-হয়তো আর কোনদিন ছড়াবে ও না’

প্রকাশ: ২০১৯-০১-২০ ২৩:২৯:৫৬ || আপডেট: ২০১৯-০১-২০ ২৩:২৯:৫৬

প্রদীপ শীল, রাউজান : ভোর ৪টায় ফেইজবুকে লিখলেন-‘সেই পুস্পে এখনো সৌরভ ছড়ায়নি-হয়তো আর কোনদিন ছড়াবে ও না’। বিদায় বলে এক লাইনের লেখা ফেইজবুকে ছাড়ার পাঁচ ঘন্টা পর না ফেরার দেশে চির বিদায় নিলেন রাউজানের সৌরভ কর (১৯) নামের এক কলেজ ছাত্র। নিজের শয়ন কক্ষে ভিমের সাথে রশি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যার পথ বেঁেচ নেয় সেই।

জানা গেছে রোববার (২০ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার চিকদাইর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের রাধারাম মহাজনের বাড়িতে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে। আত্মহননকারী সৌরভ ওই এলাকার কাজল করের প্রথম পুত্র ও হাটহাজারী কলেজের দ্বাদশ শ্রেণীর বিজ্ঞান বিভাগের ছাত্র।

স্থানীয় লোকজন জানিয়েছেন, রোববার সকাল সাড়ে ১০টায় রশি দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় সৌরভকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এই প্রসঙ্গে চিকদাইর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী বলেন, কলেজ ছাত্র সৌরভ আত্মহত্যা বেধনাবিভুর। ছেলেটি খুব মেধাবী ছিল। স্থানীয় সামাজিক সংগঠনের সাথে জড়িত হয়ে সমাজ উন্নয়ন মূলক কাজ করত। অভিমানী এই ছাত্রের মৃত্যু সংবাদে পুরো চিকদাইর ইউনিয়নে শোক বিরাজ করছে। আত্মহত্যা প্রসঙ্গে রাউজান থানার ওসি কেপায়েত উল্লাহ মুঠোফোনে বলেন, সৌরভ কর নামে এক যুবকের লাশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের পরিবারের পক্ষ থেকে ময়নাতদন্ত না করানোর জন্য লিখিত আবেদন করায় আমরা লাশ পরিবারকে দিয়ে দিয়েছি।

জানা যায়, ছেলেটি পড়ালেখায় ভালো থাকলেও সম্প্রতি অমনোযোগী হওয়ায় পরিবারের লোকজন বকাঝকা করে। এতে অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। নিহত সৌরভ কর দুই ভাইয়ের মধ্যে বড় বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *