চট্টগ্রাম, , শুক্রবার, ১৭ মে ২০২৪

জাহেদুল হক আনোয়ারা প্রতিনিধি

‘মাদকের সঙ্গে কোন আপস নেই’ : আনোয়ারায় অতিরিক্ত পুলিশ সুপার

প্রকাশ: ২০১৯-০১-৩০ ২০:৪৩:৪৯ || আপডেট: ২০১৯-০১-৩০ ২০:৪৩:৪৯

আনোয়ারা প্রতিনিধি : চট্টগ্রাম জেলার (দক্ষিণ) অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আফরুজুল হক পুতুল বলেছেন,মাদকের সঙ্গে কোন আপস নেই। তবে মাদক ছেড়ে কেউ স্বাভাবিক জীবনে ফিরতে চাইলে তাকে পুলিশ সহযোগিতা করবে। মাদকের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। পুলিশ জনগণের বন্ধু,জনগণের সেবায় নিয়োজিত। পুলিশ আদালতের আজ্ঞাবহ বাহিনী। এজন্য থানা দালালমুক্ত থাকতে হবে। থানায় দালালদের কোন স্থান নেই। তিনি গতকাল বুধবার বিকেলে আনোয়ারা থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

‘পুলিশকে সহায়তা করুন,পুলিশের সেবা নিন’এ শ্লোগানকে সামনে রেখে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার (আনোয়ারা সার্কেল) মফিজুর রহমান,ইউপি চেয়ারম্যান মামুনুর রশিদ চৌধুরী আশরাফ, মোহাম্মদ সোলাইমান,হাসনাইন জলিল চৌধুরী শাকিল,আওয়ামীলীগ নেতা নজরুল ইসলাম বকুল,উৎপল সেন,দিদারুল ইসলাম,মামুনুর রশিদ,আনোয়ারা সদর ব্যবসায়ী সমিতির সভাপতি মামুনুর রশিদ ও যুবলীগ নেতা আব্বাস উদ্দিন প্রমুখ। এছাড়া অনুষ্ঠানে জনপ্রতিনিধি,সাংবাদিক,শিক্ষক ও রাজনৈতিক ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তৃতায় অতিরিক্ত পুলিশ সুপার আরও বলেন,বাল্যবিয়ে ও জঙ্গিবাদ থেকে দুরে থাকতে হবে। সবাই সচেতন হলেই দেশ থেকে জঙ্গিবাদ ও বাল্যবিয়ে বন্ধ হয়ে যাবে। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করুন,সঠিক সেবা নিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *