চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২ মে ২০২৪

শফকত হোসাইন চাটগামী বাঁশখালী প্রতিনিধি

বাঁশখালীতে অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার

প্রকাশ: ২০১৯-০২-১৬ ১৬:২৮:৩৮ || আপডেট: ২০১৯-০২-১৬ ১৬:২৮:৩৮

শফকত হোসাইন চাটগামী, বাঁশখালী :

বাঁশখালী উপজেলার ৩নং খানখানাবাদ ইউনিয়নের বাহারছড়ায় সাগর পাড়ে অজ্ঞাতনামা (আনুমানিক ৩৫ বছর বয়স্ক) এক মহিলার লাশ উদ্ধার করেছে বাঁশখালী থানা পুলিশ।

খানখানাবাদ ইউপির সাবেক প্যানেল চেয়ারম্যান গাজী সিরাজুল মোস্তাফা প্দ জানান, ভোরে মুসল্লিরা ফজরের নামায পড়ে চলে আসার পথে সাগর পাড়ে অজ্ঞাতনামা লাশটি দেখতে পান। পরে বিষয়টি স্থানীয় এলাকাবাসীরা থানা পুলিশকে অবহিত করলে আজ শনিবার (১৬ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১০টায় বাঁশখালী থানা পুলিশ লাশটি উদ্ধার করে।

প্রাথমিক ভাবে লাশটির আশপাশে তদন্ত করে কোন কিছুর সন্ধান পাওয়া যায়নি। তবে লাশটির হাতে ও পিঠে ছুরি/চাকুর যখম দেখতে পান। অনেকে লাশটি রোহিঙ্গা কোন এক মহিলার বলে ধারণা করেন। অজ্ঞাত মহিলার লাশ পাওয়া সংবাদটি এলাকায় ছড়িয়ে পড়লে শত শত উৎসুখ জনতা লাশটি এক নজর দেখার জন্য ঘটনাস্থলে ভীড় জমান।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামাল হোসেন জানান, অজ্ঞাতনামা এক মহিলার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চমেক মর্গে প্রেরণ করা হয়েছে। লাশটি কে বা কারা মেরে ফেলেছে বলে ধারণা করা হচ্ছে। অজ্ঞাত লাশটি পরিচয় বের করার জন্য পুলিশ চেষ্টা অব্যাহত রেখেছেন বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *