চট্টগ্রাম, , শুক্রবার, ৩ মে ২০২৪

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

নাইক্ষ্যংছড়িতে ভাইস-চেয়ারম্যান পদে আলোচনায় শীর্ষে মওঃ সাহজান কবির

প্রকাশ: ২০১৯-০২-২৪ ২৩:১৮:০৯ || আপডেট: ২০১৯-০২-২৪ ২৩:১৮:০৯

 মোঃ জয়নাল আবেদীন টুক্কু,নাইক্ষ্যংছড়িঃ আসন্ন নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস-চেয়ারম্যান পদে শক্তিশালী প্রার্থী হিসাবে এখন আলোচনায় শীর্ষে উপজেলার বিশিষ্ট দানবীর ও সমাজসেবক ফজল কবিরের ছেলে ও উপজেলা সদরের আলোকিত মার্কেট কবির টাওয়ারের সর্তঅধিকারী নাইক্ষ্যংছড়ি উপজেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক, সদর ইউনিয়নের বিছামারা এলাকার সমাজ সেবক ও উপজেলা ছাত্রলীগের সভাপতি বদরুল্লাহ বিদুর বড় ভাই মওলানা শাহাজান কবির।

গত সোমবার (১৮ ফেব্রুয়ারী) বিকালে সহকারী রির্টানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে তিনি পরিবারের সদস্য ও বিপুল সংখ্যক নেতা কর্মীদের সাথে নিয়ে মনোনয়ন ফরম দাখিল করেন তরুণ এই নেতা। গত ২০ ফেব্রুয়ারী যদিও যাচাই-বাচাইয়ে সামান্য গরমিলের কারণে জেলা রির্টানিং অফিস এই নেতার মনোনয়ন স্থগিত রাখেন। এ বিষয়ে তিনি স্থানীয় সাংবাদিকদের বলেন যে সামান্য গরমিল হয়েছে তা কিছু না। তিনি নির্বাচন অফিসে বুঝা পড়া করেছেন তার মনোনয়ন ফিরে পাবে এই জন্য এলাকার বিভিন্ন স্থানে গিয়ে মানুষের কৌশল বিনিময় ও দোয়া চেয়ে মাঠে ভোটারদের মন জয় করছে। বর্তমানে নির্বাচনী মাঠে দিন দিন জনপ্রিয় হয়ে উঠছেন তিনি। স্থানীয় জসিম উদ্দিন নামের এক শিক্ষক বলেন ভাইস-চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে সাহজান কবির একজন আলেমেদ্বীন, সৎ ও সাদা মনের মানুষ তার কোন কিছুর অভাব নেই এ ধরণের ব্যক্তিকে নেতা নির্বাচন করা দরকার বলে মনে করেন তিনি।

এদিকে একজন আলেমেদ্বীন উপজেলা ভাইস-চেয়ারম্যান পদে নির্বাচনের প্রার্থী হওয়ায় এলাকার আলেম সমাজ তার পক্ষে কাজ করার আগ্রহ প্রকাশ করেন। অপরদিকে এলাকার ধর্মপ্রাণ ব্যক্তি ও বিএনপি, জামায়ত সমর্থিত মানুষরা তার পক্ষে কাজ করার কথা শোনা যাচ্ছে লোক মুখে। এই কারনে ভাইস-চেয়ারম্যান পদে মওলানা সাহজান কবির এখন আলোচনায় শীর্ষে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *