চট্টগ্রাম, , সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

নীরব জসীম ডেস্ক কন্ট্রিবিউটর

অসুস্থ ড.নদভী এমপিকে দেখতে হাসপাতালে গেলেন জিয়াউল হক চৌ.বাবুল : দোয়া কামনা

প্রকাশ: ২০১৯-০৩-০৩ ২৩:১৬:২৬ || আপডেট: ২০১৯-০৩-০৩ ২৩:২০:৪৬

লোহাগাড়া অফিস : চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) সংসদীয় আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী অসুস্থ। তিনি বর্তমানে নগরীর সিএসসিআর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

গত ২ মার্চ থেকে তাঁর পেসার ও ডায়াবেটিস বেড়ে যাওয়ায় এবং অবস্থার অবনতি হলে আজ রবিবার তাঁকে নগরীর সিএসসিআর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা যায়।

এদিকে, প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী এমপি’র অসুস্থতার খবর পেয়ে নগরীর সিএসসিআর হাসপাতালে তাকে দেখতে ছুটে যান লোহাগাড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও প্রভাবশালী আওয়ামীলীগ নেতা উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল হক চৌধুরী বাবুল।

এসময় উপস্থিত ছিলেন লোহাগাড়া সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নুরুচ্ছফা চৌধুরী, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন হিরু, পদুয়া ইউপি চেয়ারম্যান জহির উদ্দিন, আওয়ামীলীগ নেতা এইচএম গণি সম্রাট, সাংবাদিক কাইছার হামিদ, দক্ষিণ জেলা যুবলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিয়া মুহাম্মদ শাহজাহান বিন আজিজ, উপজেলা ব্রিক ফিল্ড মালিক সমিতির সভাপতি শাহাব উদ্দিন চৌধুরী, মো: সেলিম উদ্দিন কোম্পানী, যুবলীগ নেতা নুরুল আলম জিকু, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নাজমুল হক নুনু, বিশিষ্ট ব্যবসায়ী দুলু, মোস্তাক আহমদ প্রমুখ।

এসময় প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী এমপি’র সহধর্মীনি নারী নেত্রী মিসেস রিজিয়া রেজা চৌধুরী তাঁর দ্রুত সুস্থতার জন্য সকলের কাছে দোয়া কামনা করেছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *