চট্টগ্রাম, , সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

নীরব জসীম ডেস্ক কন্ট্রিবিউটর

লোহাগাড়ার কৃতি সন্তান ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া প্রধানমন্ত্রী বিশেষ সহকারী নিযুক্ত

প্রকাশ: ২০১৯-০৩-০৪ ২৩:৩৩:৫৬ || আপডেট: ২০১৯-০৩-০৫ ১৩:৪৯:১৩

লোহাগাড়া অফিস : লোহাগাড়া উপজেলার কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির উপ দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়াকে উপ-সচিব পদমর্যাদায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী হিসাবে নিযুক্ত করা হয়েছে।

গত ৪ মার্চ ( সোমবার) জনপ্রশাসন মন্ত্রনালয়ের জারি করা এক প্রজ্ঞাপনে তাঁকে প্রধানমন্ত্রীর কার্যালয়ে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী হিসাবে নিয়েোগের ব্যাপারে জানানো হয়। প্রধানমন্ত্রীর ইচ্ছানুযায়ী মেয়াদ পর্যন্ত তিনি এ দ্বায়িত্ব পালন করবেন। এ বিষয়ে প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন , আওয়ামীলীগ এ দায়িত্ব পালন করছি। এখন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী হিসাবে নিয়োগ পেলাম। এজন্য প্রধানমন্ত্রীর কাছে অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি। দলেও প্রধানমন্ত্রীর দফতরে একই সঙ্গে দায়িত্ব পালন করা অনেক বড় চ্যালেঞ্জ। আমি আমার উপর অর্পিত দায়িত্ব সুচারুরূপে পালন করার জন্য সবর্দা সচেষ্ট থাকবো।

ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়নের এডভোকেট সুনীল কান্তি বড়ুয়া ও অমিয়প্রভা বড়ুয়ার সন্তান।

তাঁর এই নিয়োগ পাওয়ার খবর পেয়ে অভিনন্দন জানিয়েছেন, চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) সংসদীয় আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী, নারী নেত্রী মিসেস রিজিয়া রেজা চৌধুরী, লোহাগাড়া উপজেলার সাবেক চেয়ারম্যান ও প্রভাবশালী আওয়ামীলীগ নেতা জিয়াউল হক চৌধুরী বাবুল, বীরকণ্ঠ অনলাইন নিউজ পোর্টাল’র সম্পাদক কাইছার হামিদ, উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আজিজুর রহমান, ও শ্রমিক নেতা আরিফুর রহমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *