চট্টগ্রাম, , মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯

আবদুল হাকিম রানা পটিয়া প্রতিনিধি

পটিয়ার প্রবীণ চিকিৎসক ডা: কামাল আহমদের ইন্তেকাল

প্রকাশ: ২০১৯-০৩-০৫ ২৩:১৩:৩৯ || আপডেট: ২০১৯-০৩-০৫ ২৩:১৫:৩১

 আবদুল হাকিম রানা, বীর কন্ঠ : পটিয়ার স্বনামধন্য চিকিৎসক, চট্টগ্রাম সমিতি ঢাকার সাংস্কৃতিক সম্পাদক ও ঢাকাস্হ পটিয়া সমিতির পাঠাগার সম্পাদক ইঞ্জিনিয়ার মোস্তফা কামাল চৌধুরী শানু’র পিতা ও উপজেলা আওয়ামী যুবলীগ সি : সহ সভাপতি হাসান উল্লাহ চৌধুরীর চাচা ডা: এস এম ডাঃ কামাল উদ্দিন আহমদ চৌধুরী মঙ্গলবার ঢাকাস্হ নিজ বাস ভবনে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিল প্রায় ১০০ বৎসর। এ সময় তিনি ১ পুত্র ও ১ কন্যা সন্তান এবং বহু আত্বীয় স্বজন ও গুনগ্রাহী রেখে যান। আজ (মঙ্গলবার) ঢাকায় নিজ বাসা সংলগ্ন মসজিদ প্রাঙ্গনে ১ম জানাজা, কাল (বুধবার) সকাল ১০টায় পটিয়া আবদুস সোবহান রাহাত আলী উচ্চ বিদ্যালয় মাঠে ২য় জানাজা ও বাদে জোহর তার নিজ বাড়ীর খরনার শহীদ মাষ্টার এজাহারুল হক চৌধুরী বাড়ী মসজিদ প্রাঙ্গনে ৩য় জানাজা শেষে পারিবারিক কবরস্হানে তাকে সমাহিত করা হবে।

তার ইন্তেকালে জাতীয় সংসদের হুইপ পটিয়ার এমপি আলহাজ্ব সামশুল হক চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম সামশুজ্জমান চৌধুরী, সাধারণ সম্পাদক পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশীদ, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক শহীদুল আলী মন্জু, চট্টগ্রাম সমিতি ঢাকার সভাপতি আবদুল মোবারক, সাধারণ সম্পাদক আবদুল মাবুদ, পটিয়া সমিতি ঢাকার সভাপতি মাহবুবুল আলম, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন হিরো,

পটিয়া প্রেস ক্লাব সভাপতি এসএমএকে জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আবদুল হাকিম রানা, বাসাস পটিয়ার সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক এটিএম তোহা, পটিয়া উপজেলা যুবলীগ সভাপতি এড. বেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক এম এ রহিম, পৌরযুবলীগ সভাপতি নুর আলম সিদ্দিকী, সাধারণ সম্পাদক রফিকুল আলম, উপজেলার প্রচার প্রকাশনা সম্পাদক এনাম মজুমদার প্রমুখ নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। তারা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবার বর্গের প্রতি সমবেদনা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *