চট্টগ্রাম, , শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯

রফিকুল আলম ফটিকছড়ি প্রতিনিধি

মিছিল ও মিটিং নহে দ্বারে দ্বারে ভোট ভিক্ষা করুন : কর্মী সভায় ফটিকছড়িতে স্বতন্ত্র উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবু তৈয়ব

প্রকাশ: ২০১৯-০৩-০৬ ২২:০৪:৪২ || আপডেট: ২০১৯-০৩-০৬ ২২:০৪:৪২

রফিকুল আলম:  ফটিকছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হোসাইন মুহাম্মদ আবু তৈয়বের আনারস মার্কার সমর্থনে এক বিশাল কর্মী সভা ৬ মার্চ মঙ্গলবার বিকালে উপজেলার নাজিরহাট পৌরসভার ঝংকার মোড় নামক স্থানে অনুষ্টিত হয়। নাজিরহাট পৌরসভা আওয়ামীলীগের সভাপতি এনামুল হক বাবুলের সভাপতিত্বে এবং মুহাম্মদ ইউসূফের সঞ্চালনায় নাজিরহাট পৌরসভা,রোসাংগিরী ও সুয়াবিল ইউপি ভিত্তিক এ কর্মী সভায় বক্তব্য রাখেন, স্বতন্ত্র প্রার্থী হোসাইন মুহাম্মদ আবু তৈয়ব, উপজেলা আ’ওয়ামীলীগনেতা আহমদ রশিদ মাষ্টার, আহমদুর রহমান চৌধুরী,খায়রুল বশর চৌধুরী, হাসান রোয়ার আজম চৌধুরী, আবু জাফর বুলবুল, মুক্তিযোদ্ধা খায়রুল বশর চৌধুরী, মুক্তিযোদ্ধা ইসমাইল,বক্তপুর ইউপি আওয়ামী’লীগের সভাপতি খোরশেদ আলম ভাসানী,আব্দুল কুদ্দুস, ফটিকছড়ি পৌরসভার কাউন্সিলর জসিম উদ্দিন, সাবেক কাউন্সিলর মোঃ ফারুক,যুবলীগনেতা জালাল হোসেন, জাহেদুল আলম টিটু,হারুন অর রশিদ,ইঞ্জিনিয়ার এম এ হায়াত, সৈয়দ মুহাম্মদ জাহাঙ্গীর, নেছার আহম্মদ, মোরশেদুল আমিন প্রমূখ।

এতে আরো বক্তব্য রাখেন, মুহাম্মদ মাসুম,ডাক্তার বিপুল রায়,ইফতেখার হোসেন ও গোলাফ মওলা। সভায় চেয়ারম্যান পদ প্রার্থী হুসাইন মুহাম্মদ আবু তৈয়ব বলেন, কখনো কিছু পাওয়ার আশায় রাজনীতি করি নাই। আজ যে ভাবে তৃণমূলের নেতাকর্মী সৃষ্টি হয়েছে তা; এক দিনে হয়নি। তিনি নেতাকর্মীদের উদ্যোশে বলেন, মিছিল ও মিটিং নয়; ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট ভিক্ষা করতে হবে। আমি না আপনারা হবেন উপজেলা চেয়ারম্যান। অতীতে যেমন আপনাদের পাশে ছিলাম আগামীতে ও থাকবো। প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে যেন আগামী ১৮ মার্চ আনারস প্রতীককে বিজয়ী করে উপহার দিতে পারেন সে ভাবে সকলে কাজ করবেন। এর আগে বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা মিছিল সহকারে এসে কর্মী সভায় যোগদান করতে থাকলে সন্ধ্যায় তা; জনসভায় রুপ নেই। সভা শেষে নাজিরহাট বাজারে গনসংযোগ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *