চট্টগ্রাম, , মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯

শংকর চৌধুরী খাগড়াছড়ি জেলা প্রতিনিধি

নানা আয়োজনে খাগড়াছড়িতে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন

প্রকাশ: ২০১৯-০৩-০৭ ২২:০৮:২৫ || আপডেট: ২০১৯-০৩-০৭ ২২:০৮:২৫

শংকর চৌধুরী,খাগড়াছড়ি: পাহাড় ঘেরা পার্বত্য জেলা খাগড়াছড়িতে নানা আয়োজনে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন। বৃহস্পতিবার নারিকেল বাগানস্থ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে শুরু হয় দিনটি উদযাপনের আনুষ্ঠানিকতা। পরে,জেলা আওয়ামী লীগের সিনিয়ন সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরার নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে টাউনহলস্থ বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার চেতনা চেতনা মঞ্চে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় আওয়ামী লীগসহ সকল সহযোগী সংগঠন।

এসময়,খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সত্যজিৎ চৌধুরী, কল্যাণ মিত্র বড়–য়া, সহ-সভাপতি ও পার্বত্য জেলা পরিষদ সদস্য মংক্যচিং চৌধুরী, আ.লীগ নেতা মো: জাহেদুল আলম, সাংগঠনিক সম্পাদক ও পরিষদ সদস্য এড. আশুতোষ চাকমা, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার, সদর উপজেলা আ.লীগের সভাপতি ও পরিষদ সদস্য খোকনেশ্বর ত্রিপুরা, সাধারণ সম্পাদক চন্দন কুমার দে, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: শানে আলম, পৌর সাধারণ সম্পাদক জাবেদ হোসেন, জেলা যুবলীগ সভাপতি যতন কুমার ত্রিপুরা, সহ-সভাপতি মেহেদী হাসান হেলাল, যুব নেতা বিশ্বজিত রায় দাশ ও জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমাসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেয়।

পরে,সংক্ষিপ্ত সমাবেশে জেলা আওয়ামী লীগের সিনিয়ন সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রণ বিক্রম ত্রিপুরা বলেন, ৭ই মার্চের ভাষনের যে তাৎপর্য তা হৃদয়ে ধারণ করে বর্তমান সরকারের ধারাবাহিক উন্নয়ন অব্যাহত রাখতে বঙ্গবন্ধুর আদর্শে দেশকে এগিয়ে নিতে উপস্থিত সকল নেতাকর্মীর প্রতি উদাত্ত আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *