চট্টগ্রাম, , রোববার, ২৮ এপ্রিল ২০২৪

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

নাইক্ষ্যংছড়ি ভাইস-চেয়ারম্যান প্রার্থী শাহজাহান কবির বৈধতা পাওয়ায় পালটে গেছে হিসাব

প্রকাশ: ২০১৯-০৩-০৯ ২৩:১৭:৪২ || আপডেট: ২০১৯-০৩-০৯ ২৩:১৭:৪২

মোঃ জয়নাল আবেদীন টুক্কুঃ ৯ মার্চ ১৯ইং আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে জনতার মনোনীত নাইক্ষ্যংছড়ি উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মাওলানা শাহাজাহান কবির প্রার্থীতা ফিরে পাওয়ায় নতুন করে হিসাব নিকাশ শুরু হয়েছে সমগ্র উপজেলায়। গত ১৮ই ফেব্রুয়ারী নাইক্ষ্যংছড়ি উপজেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে এলাকার বিপুল সংখ্যক জনসমর্থক ও পরিবারের সদস্যদের সাথে নিয়ে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দেন নাইক্ষ্যংছড়ি উপজেলা যুবলীগের অর্থ সম্পাদক ও নাইক্ষ্যংছড়ি কবির টাওয়ারের স্বত্তাধিকারী মাওলানা শাহাজান কবির, গত ২০ ফেব্রুয়ারী বান্দরবান জেলা রিটানিং অফিসারেরর কার্যালয়ে যাচাই বাছায়ে সামান্য গড়মিলের অযুহাতে এই নেতার মনোনয়ন স্থগিত রাখেন।

পরে সে হাইকোর্টে রিট করলে সেখানে যাচাই বাছাই শেষে গত ০৪ মার্চ মহামান্য হাইকোর্ট তার (শাহাজান কবির) এর প্রার্থীতা বৈধতা ঘোষনা করেন। তার প্রার্থীতা ফিরে পাওয়ায় এলাকায় চলছে তার সমর্থকদের খুশির বন্যা। এই কারণে ভাইস-চেয়ারম্যান পদে পালটে গেছে হিসাব। সাধারন ভোটাররা বলছেন এই নির্বাচনে বিএনপি সহ অন্য কোন দল নির্বাচনে না আসায় মাওলানা শাহাজাহান কবির ও কোন দলীয় প্রার্থী না হওয়ায় তার পক্ষে সাধারন ভোটারদেও আগ্রহ বাড়ছে। আবার অনেকে বলছেন, মাওলানা শাহাজাহান কবির বিশিষ্ট ব্যবসায়ী ও শিল্পপতি ফজল কবিরের ছেলে ও নাইক্ষ্যংছড়ি উপজেলা ছাত্রলীগের সভাপতি বদর উল্লাহর আপন বড় ভাই। তাই মাওলানা শাহাজাহান কবির উপজেলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার সার্বিক উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখতে সচেষ্ট থাকবেন।

গত ৮মার্চ প্রতিক পাওয়ার পর বিকালে নাইক্ষ্যংছড়ি প্রবেশকালে গন্যমান্য ব্যক্তি সহ শত শত জনগণ মোটর সাইকেল বহর নিয়ে তাকে রামু রাবার বাগানস্থ নাইক্ষ্যংছড়ি রাস্তার মাথা থেকে উল্লাস নাইক্ষ্যংছড়িতে আসেন। এর পর থেকে তিনি নাইক্ষ্যংছড়ি সদর,বিছামারা,ছালামী পাড়া, চাকঢালা, ৬নং ওয়ার্ড ও আশারতলী কম্বনিয়ায় সাধারন মানুষের সাথে কৌশল বিনিময় ও গন-সংযোগ করেন। তাকেও মানুষ একজন আলেম।হিসাবে সাধরে বরন করেন। এই কারণে ধর্মপ্রাণ মানুষ ও মহিলা ভোটারদের আগ্রহ লক্ষ করা যাচ্ছে চোখে পড়ার মত। গতকাল শনিবার ঘুমধুমের বিভিন্ন এলাকায় গন-সংযোগ ও পথসভায় জনতার ঢল নামে। এই সব পথসভায় তিনি বলেন, আমি কোন দল বা ব্যক্তির প্রার্থী নই,আমি সাধারন মানুষের প্রার্থী। তাই আগামী ১৮ মার্চ আমাকে টিয়া পাখি মার্কায় একটি করে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আমি সুখে দুঃখে সবসময় আপনাদেও পাশে থাকব ইনশাআল্লাহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *