চট্টগ্রাম, , রোববার, ১৮ আগস্ট ২০১৯

কাইছার হামিদ

সন্ত্রাস,মাদক ও চাঁদাবাজমুক্ত লোহাগাড়া উপহার দিব : জিয়াউল হক চৌধুরী বাবুল

প্রকাশ: ২০১৯-০৩-১০ ২১:৩০:৪০ || আপডেট: ২০১৯-০৩-১০ ২১:৩০:৪০

লোহাগাড়া অফিস: লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল হক চৌধুরী বাবুল বলেছেন, আমি দীর্ঘদিন ধরে আপনাদের সেবা করে যাচ্ছি। বিগত উপজেলা নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর এলাকায় ন্যায় বিচার প্রতিষ্টা করেছি। কোন দিন অন্যায়কারী,জুলুমকারী ও চাঁদাবাজিদের প্রশ্রয় দিইনি। আমি আবারও আপনাদের সেবা করতে নির্বাচনে অংশগ্রহণ করেছি। আমি নির্বাচিত হলে সন্ত্রাস,মাদক ও চাঁদাবাজমুক্ত লোহাগাড়া উপহার দিব ইনশাল্লাহ।
তিনি আরো বলেছেন, আমি দীর্ঘ ৩৫ বছর ধরে লোহাগাড়াবাসীর খেদমত করেছি। আজ জীবনের শেষান্তে এসে আপনাদের সেবা ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে, সামাজিক নিরাপত্তা, ন্যায় বিচার প্রতিষ্টার জন্য আমাকে সমর্থন দিন। তিনি আরো বলেছেন, মীর জাফর, ঘসেটি বেগমের কারণে নবাব সিরাজদৌলাহর পরাজয় হয়। ব্রিটিশরা দু’শ বছর এ দেশকে শোষন করেছে। তেমনি একটি ভূলের কারণে আমরা পরাজিত হলে লোহাগাড়ায় আবারো কালো থাবার ছায়ায় দু:শাসন শুরু হবে। একটি সময় লোহাগাড়ায় দু:শাসন চলছিল। চাঁদাবাজ, দখলবাজ ও অত্যাচারী গোষ্ঠীর হাতে জিম্মী ছিল লোহাগাড়াবাসী। আমি আপনাদের সাথে নিয়ে সেই গোষ্ঠীকে পতন করেছি। ওই গোষ্ঠী আবার মাথাছাড়া দিয়ে উঠলে দু:শাসনের রাজত্ব হবে।
সিটিজেন পার্ক চত্বরে ১০মার্চ সকালে লোহাগাড়ার সর্বস্তরের জনসাধারণের সাথে এক মতবিনিময় সভায় তিনি উপরোক্ত কথা বলেন। আবদুল গনি সওদাগরের সভাপতিত্বে সাংবাদিক কাইছার হামিদের সঞ্চালনায় বক্তব্য রাখেন লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম গনি সম্রাট, যুদ্ধকালীন মুক্তিযোদ্ধা কমান্ডার মোস্তফিজুর রহমান চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মুহাম্মদ সাইফুল আলম, পদুয়া ইউপি চেয়ারম্যান মুহাম্মদ জহির উদ্দিন, লোহাগাড়া ব্রিক ফিল্ড মালিক সমিতির সভাপতি মুহাম্মদ শাহাব উদ্দিন চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মিয়া মুহাম্মদ শাহজাহান বিন আবদুল আজিজ, দক্ষিণ জেলা যুবলীগের সদস্য মুহাম্মদ নুরুল আলম জিকু, উপজেলা বিআরডিবির চেয়ারম্যান শাহাব উদ্দিন সিকদার, লোহাগাড়া উপজেলা জাতীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ নুরুল হক নুনু, উপজেলা কৃষকলীগের সভাপতি মুহাম্মদ আলী আহমদ, ব্যবসায়ী মোস্তাক আহমদ চৌধুরী, উপজেলা তাঁতী লীগের সভাপতি মুহাম্মদ জাহাঙ্গীর আলম, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক রিদুওয়ানুল হক সুজন, যুবলীগ নেতা বাদশা খালেদ, মুহাম্মদ তৌহিদুল ইসলাম প্রমুখ।
Chat Conversation End

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *