চট্টগ্রাম, , মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

জনগণের অধিকার ফিরিয়ে দিতে প্রার্থী হয়েছি : কচ্ছপিয়ায় মাহফিলে সোহেল সরওয়ার কাজল

প্রকাশ: ২০১৯-০৩-১১ ২৩:০৮:৩৬ || আপডেট: ২০১৯-০৩-১১ ২৩:০৮:৩৬

মোঃ জয়নাল আবেদীন টুক্কুঃ কক্সবাজারের রামুর কচ্ছপিয়া ইউনিয়নের শুকমুনিয়া ইসলামী সীরাত কমিটির উদ্যোগে দিন ব্যাপী পবিত্র সীরাতুন্নবী (সঃ) মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও সাবেক সফল চেয়ারম্যান সোহেল সরওয়ার কাজল বলেন,নির্যাতিত জনগণের অধিকার ফিরিয়ে দিতে আমি প্রার্থী হয়েছি। আগামী ২৪ মার্চ, ২০১৯ ইং অনুষ্ঠিতব্য রামু উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আনারস প্রতীক নিয়ে জনতার মনোনীত প্রার্থী হিসাবে নির্বাচনী প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছি। আপনারা ভোট কেন্দ্রে গিয়ে নিজ নিজ যোগ্য ও পছন্দের প্রার্থীকে আপনার মূল্যবান ভোট প্রদান করবেন।

এসময় তিনি এলাকায় শান্তি ও উন্নয়নের আশ্বাস দিয়ে বলেন তিনি উপজেলা চেয়ারম্যান থাকাকালীন মিথ্যা ও হয়রানি মূলক কোনা মামলা হতে দেননি। নির্বাচিত হলে পু্লিশ প্রশাসনের সাথে কথা বলে বিভিন্ন মামলার প্রকৃত দোষী ব্যতীত সকল নিরপরাধ মানুষকে মামলা থেকে বাদ ও মিথ্যা মামলার ফাইনাল দেওয়া হবে। মাহফিলে শত শত ধর্মপ্রাণ উপস্থিত মানুষের সামনে সর্বদলীয় প্রার্থী হিসাবে সুখে দুঃখে জনগণের পাশে থাকার অঙ্গীকার করেন।

রবিবার (১১ মার্চ) রাতে হাফেজ মনির উল্লার সভাপতিত্বে মাহফিলে প্রধান আলোচক ছিলেন আলহাজ্ব মওলানা হারুনুর রশিদ পটিয়া চট্টগ্রাম, বিশেষ বক্তা ছিলেন শুকমুনিয়া জামে মসজিদের খতিব মওলানা নুরুল আলম কুতুবী, গর্জনিয়া ফইজুল ঊলুম ফাজিল মাদ্রাসার খন্ডকালীন শিক্ষক মওলানা আবদুল আজিজ প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *