চট্টগ্রাম, , মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

আমানতের যথাযথ মর্যাদা রাক্ষা করা হবে : বাইশারীতে পথসভায় অধ্যাপক শফিউলাহ

প্রকাশ: ২০১৯-০৩-১৩ ২০:৩৬:৪৩ || আপডেট: ২০১৯-০৩-১৩ ২০:৩৬:৪৩

মোঃ জয়নাল আবেদীন টুক্কুঃ ১২ মার্চ ২০১৯ ইং আসন্ন নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করার লক্ষ্যে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে বাইশারী ইউনিয়নে ব্যাপক গণসংযোগ ও ভোটারদের সাথে মতবিনিময় সভা করেছেন অধ্যাপক মোঃ শফিউল্লাহ। মঙ্গলবার (১২মার্চ) বাইশারীর বিভিন্ন পাড়া মহল্লায় গণসংযোগ শেষে বিকাল ৩ টায় ইউনিয়নের ক্যাংগার বিল,সন্ধায় উচ্চ বিদ্যালয় কলেজ মাঠে পৃথক পথসভা অনুষ্ঠিত হয়। এতে নৌকা প্রতীকের প্রার্থী শফিউলাহ বাইশারীর প্রাণ পুরুষ মরহুম নুরুল হক চেয়ারম্যান এর বিভিন্ন সফলতার কথা স্বরণ করে বলেন, নাইক্ষংছড়িকে শিক্ষানগরী গড়তে আমাকে একটি বার সুযোগ দিন।

আমি আপনাদের আমানতের যথাযথ মর্যাদা রক্ষাকরব। জননেত্রী শেখ হাসিনা নৌকা প্রতীক দিয়ে আমাকে আপনাদের সেবা করার জন্য পাঠিয়েছেন। আগামী ১৮ মার্চ জননেত্রী শেখ হাসিনার আত্মসম্মান রক্ষা করে নৌকা প্রতীকে ভোটদিয়ে জয়ী করে আমাকে আপনাদের সেবা করার সুযোগ দিন। ইনশেআল্লাহ আমি বিজয়ী হলে সকলের মতামতের ভিত্তিতে শান্তিপূর্ণ নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ গড়ে তোলা হবে।

এসময় সাথে ছিলেন বাইশারী ইউপি চেয়ারম্যান মোঃ আলম কোম্পানি, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও হেডম্যান মংথোই হ্লা মার্মা ও বিভিন্ন সংগঠনের শতাধিক নেতাকর্মীসহ বাইশিরীর বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *