চট্টগ্রাম, , মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহী ও এক স্কুল শিক্ষিকা নিহত

প্রকাশ: ২০১৯-০৩-১৪ ২২:৩২:৩৭ || আপডেট: ২০১৯-০৩-১৪ ২২:৩২:৩৭

এম মাঈন উদ্দিন, মিরসরাই : চট্টগ্রামের মিরসরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহী যুবক ও এক স্কুল শিক্ষিকা নিহত হয়েছে। বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুর সাড়ে ১২টায় বুধবার (১৩ মার্চ) সন্ধ্যা ৭টায় উপজেলার ওছমানপুর ইউনিয়নের লোহারপুর ও চিনকী আস্তানা এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো উপজেলার জোরারগঞ্জ ইউনিয়নের মধ্যম সোনাপাহাড় এলাকার নুরুল আবছারের পুত্র আরিফ হোসেন (২০), ইছাখালী ইউনিয়নের পুর্ব ইছাখালী এলাকার মুসলিম উদ্দিনের পুত্র ইসমাইল হোসেন (২২), মিঠানালা ইউনিয়নের পশ্চিম মলিয়াইশ গ্রামের শাহ আলমের পুত্র মেহেদী হাসান (২৮) ও আবুরহাট উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা রহিমা আক্তার। মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বরত চিকিৎসক ডা. রঞ্জন কুমার সিংহ জানান, জোরারগঞ্জ-মুহুরী প্রজেক্ট সড়কের ওছমানপুর ইউনিয়নের লোহারপুল এলাকায় দ্রæতগামী একটি মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লাগে। এসময় ঘটনাস্থলে দুইজন মারা যায়।

গুরুত্বর আহত অবস্থায় মেহেদী হাসান নামে ওই যুবককে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর চমেকে নেয়ার পথে সে মারা গেছে। আবুরহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবদুল্লাহ খান জানান, রহিমা আক্তার আবুরহাট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা হিসেবে দায়িত্বে ছিলেন। তিনি বিজ্ঞান বিভাগের ক্লাশ নিতেন। বুধবার টিসিজি (বিজ্ঞান) বিষয়ে ৬দিনের প্রশিক্ষণ কোর্সে অংশগ্রহণের জন্য চট্টগ্রামের আগ্রাবাদের কলকাকলী উচ্চ বিদ্যালয়ে যান। প্রতিদিন সকালে গিয়ে প্রশিক্ষণ ক্লাশ শেষে আবার সন্ধ্যায় বাড়ি ফিরে আসেন।

আগামী শনিবার (১৬ মার্চ) কোর্স শেষ হওয়ার কথা ছিলো। বুধবার (১৩মার্চ) সন্ধ্যায় উপজেলার চিনকী আস্তানা ষ্টেশনে ড্রেমু ট্রেন থেকে নেমে বাড়ি যাওয়ার জন্য ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পার হতে গিয়ে বেপরোয়া গতির একটি পিকআপের ধাক্কায় ঘটনাস্থলে মারাত্মক আহত হন। দুর্ঘটনাস্থল থেকে উদ্ধার করে রহিমা আক্তারকে বারইয়ারহাট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় নিহতের জানাযা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *