চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯

রফিকুল আলম ফটিকছড়ি প্রতিনিধি

আপনাদের সেবক হিসেবে থাকব : ফটিকছড়িতে আনারস প্রতীকের চেয়ারম্যান পদ প্রার্থী আবু তৈয়ব

প্রকাশ: ২০১৯-০৩-১৬ ০০:২৬:১৫ || আপডেট: ২০১৯-০৩-১৬ ০০:২৭:৩৮

রফিকুল আলম : ফটিকছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকের হোসাইন মুহাম্মদ আবু তৈয়ব বলেছেন,জনতার মনের ভাষা বুঝার চেষ্টা করে , জনতার মনে স্থান করে নিতে হয়। এ স্থান বুঝার জন্য সৃষ্টি কর্তার দেয়া মনকে কাজে লাগাতে হবে। আল্লাহর সহায় থাকলে কেউ টেকাতে পারবে না; বিজয় অবশ্যই হবে। আমি আমার প্রিয় ফটিকছড়ি বাসীর সেবক হয়ে থাকতে চাই।

আগামী ১৮ মার্চ আপনরা সকাল থেকে ভোট কেন্দ্রে গিয়ে সুন্দর ভাবে আনারস প্রতীকে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করবেন। তিনি আরো বলেন, নির্বাচিত হলে জায়গা দখলকারী,ইয়াবা ও চাদাঁবাজ বিতারিত করব, আপনাদের সামনে ওয়াদা করলাম। অতীতে কেই যদি হিন্দুদের জায়গা জবর দখল করে তা; ফেরত দিতে ব্যবস্থা নেব। তিনি গতকাল ১৫ মার্চ বিকালে আনারস মার্কার সমর্থনে সাবেক চেয়ারম্যান আবদুল মান্নানের সভাপতিত্বে ফটিকছড়ি পৌর সদর বিবিরহাট বাস ষ্টেশনের রাজঘাটে আয়োজিত সভায় এসব কথা বলেন।

সাবেক চেয়ারম্যান হাসান সরোয়ার আজম চৌধুরীর সঞ্চালনায় উক্ত সভায় আরো বক্তব্য রাখেন,সাবেক চেয়ারম্যান এমদাদুল ইসলাম চৌধুরী,আহমদুর রহমান চৌধুরী,আহমদ রশিদ মাষ্টার, মুক্তিযোদ্ধা খায়রুল বশর,মুজিবুল হক মজুমদার,আব্বাছ উদ্দিন,অধ্যাপক শওকত হোসেন,সাবেক চেয়ারম্যান ড,রেজাউল করিম চৌধুরী,কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা জানে আলম শিপন ও জাহেদ হোসেন টিটু। সভার আগে মিছিল সহকারে নেতা কর্মীরা সভা স্থলে সমবেত হলে সমগ্র রাজঘাট লোকে লোকারন্যহয়ে যায়। সভাশেঘে প্রার্থী বিবিরহাট বাজারে গনসংযোগ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *