চট্টগ্রাম, , সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

শংকর চৌধুরী খাগড়াছড়ি জেলা প্রতিনিধি

পাহাড়ে শান্তি-সম্প্রীতি স্থাপনে কাজ করছে সেনাবাহিনী : জিওসি-এস এম মতিউর রহমান

প্রকাশ: ২০১৯-০৩-১৬ ২২:৪৮:৫৯ || আপডেট: ২০১৯-০৩-১৬ ২২:৪৮:৫৯

শংকর চৌধুরী,খাগড়াছড়ি : পার্বত্য চট্টগ্রামে শান্তি সম্প্রীতি রক্ষায় নিরলস ভাবে কাজ করছে সেনাবাহিনী। গলফসহ বিভিন্ন খেলাধুলার মাধ্যমে পাহাড়ের সম্প্রীতির বন্ধন আরো বেগবান হবে বলে মন্তব্য করেছেন, ২৪ পদাতিক ডিভিশননের জিওসি এবং চেঙ্গী গলফ ও কান্টি ক্লাবের প্রেসিডেন্ট মেজর জেনারেল এস এম মতিউর রহমান। শনিবার সকালে খাগড়াছড়ি সেনানিবাসস্থ চেঙ্গী গল্ফ এন্ড কান্ট্রি ক্লাবের উদ্যোগে প্রথম রেডিয়ান্ট প্রেসিডেন্ট কাপ গল্ফ টুর্ণামেন্ট-২০১৯ এর উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। এর আগে বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে দ্ইু দিনব্যাপী আয়োজিত এই টুর্নামেন্টের উদ্বোধন করেন তিনি।

এসময়,খাগড়াছড়ি রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হক, গুইমারা রিজিয়নের অধিনায়ক ব্রিগেডিয়ার জেনারেল একেএম সাজেদুল ইসলামসহ সামরিক ও বেসামরিক উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

তিন পার্বত্য জেলার মধ্যে একমাত্র গল্ফ ক্লাব চেঙ্গী গলফ এন্ড কান্ট্রি ক্লাবের উদ্যোগে আয়োজিত টুর্নামেন্টে চেঙ্গী গলফ ও কান্টি ক্লাব, ভাটিয়ারী গফল এন্ড কান্ট্রি ক্লাব, ময়নামতি গলফ এন্ড কান্ট্রি ক্লাব এবং শাহিন কান্ট্রি ক্লাবের ৮১ জন গলফার অংশ নেয়। পরে,খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ অডিটরিয়ামে টুর্ণামেন্টে বিজয়ীদের পুরষ্কার বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *