চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ২ মে ২০২৪

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, কোন সড়যন্ত্র সহ্য করা হবেনা –জসিম উদ্দিন

প্রকাশ: ২০১৯-০৩-১৭ ২২:৪৪:৪০ || আপডেট: ২০১৯-০৩-১৭ ২২:৪৪:৪০

 মিরসরাই প্রতিনিধি ‘রক্তে-কেনা স্বাধীনতা রক্ত দিয়ে রাখবো’ এ স্লোগান কে সামনে রেখে অনুষ্ঠিত হচ্ছে স্বাধীনতার ৪৮ বছর পূর্তিতে মিরসরাইয়ে স্বাধীনতা মেলা। উপজেলার শতবর্ষী বিদ্যাপীঠ আবুতোরাব উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত মহান স্বাধীনতা মেলার ২য় দিনের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, মিরসরাইয়ের নব নির্বাচিত (বেসরকারীভাবে) উপজেলা চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলহাজ্ব জসিম উদ্দিন। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষনা দিয়েছেন, ২০২১ সালের মধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিনত হবে। বিশ্ব ব্যাংক বলেছে, বাংলাদেশ যে, অর্থনীতির দিক দিয়ে এগিয়ে চলেছে তা থামানো যাবে না। আজকে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। ২০১৮ সালের ৩০ডিসেম্বর যে নির্বাচন হয়েছে সে নির্বাচনকে বালচাল করতে বিএনপি-জামায়াত যোথভাবে জ্বালাও পোড়াও ভাংচুর অগ্নিসংযোগ করার চেষ্টায় ব্যর্থ হয়েছে। তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় কাজ করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, কোন সড়যন্ত্র সয্য করা হবেনা।

বিএনপির আমলের সমালোচনা করে তিনি বলেন, ‘সে সময়ে দেশে কোনো উন্নয়ন হয়নি। শুধু লুটপাট হয়েছে আর আওয়ামী লীগ দমনের রাজনীতি করেছে। তাদের কারণে সাধারন নেতাকর্মীরাও এলাকায় থাকতে পারেনি।’ শনিবার (১৬ মার্চ) রাত সাড়ে নয়টায় মেলার দ্বিতীয় দিনে মিরসরাই স্বাধীনতা মেলা কমিটির কো-চেয়ারম্যান ও মিরসরাই উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বাবু মিহির কান্তি নাথের সভাপতিত্বে ও মঘাদিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজ্বী বেলাল আহম্মদের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নব নির্বাচিত (বেসরকারীভাবে) উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভসপতি এম আলাউদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইসমত আরা ফেন্সী, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক এনায়েত হোসেন নয়ন, মিরসরাই উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক এমরান হোসেন সোহেল প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের আহবায়ক নুরুল মোস্তফা মানিক, মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাষ্টার, মঘাদিয়া আওয়ামীলীগের সাধারন সম্পাদক মহিউদ্দিন চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *