চট্টগ্রাম, , শুক্রবার, ৬ ডিসেম্বর ২০১৯

রফিকুল আলম ফটিকছড়ি প্রতিনিধি

জুলুমের জন্য ক্ষমতা নয়, জনগনের কল্যানের জন্য ক্ষমতা : ফটিকছড়িতে নবনির্বাচিত চেয়ারম্যান আবু তৈয়ব

প্রকাশ: ২০১৯-০৩-১৯ ২০:৫১:৫২ || আপডেট: ২০১৯-০৩-১৯ ২০:৫১:৫২

রফিকুল আলম,ফটিকছড়ি : ফটিকছড়ি উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হুসাইন মুহাম্মদ আবু তৈয়ব বলেছেন,জুলুমের জন্য ক্ষমতা নয়, জনগনের কল্যাণের জন্য ক্ষমতার প্রয়োজন। আল্লাহর রহমতে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন এবং ফটিকছড়ির সর্বস্তরের জনতা চেয়েছে বলে আমি উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। দলের যারা এতো দিন বঞ্চিত,নির্যাতিত হয়েছে ;তাদের মূল্যায়ন করা হবে। তিনি আরো বলেন,উপজেলায় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনকে এমন ভাবে সাজাব যেন সাধারণ মানুষ পর্যন্ত সুনাম করে। দলের নাম ভাঙ্গিয়ে কেই অপকর্ম করলে তার রেহাই নেই। রাজনীতি, রাজনীতির জায়গায় আসতে হবে;কোন বিবেদ বা গ্রুপিং থাকবে না।

তিনি আরো বলেন, নির্বাচনে জয়-পরাজয় থাকবে,না হলে নির্বাচনের প্রয়োজন কি। নির্বাচন করলে অপর প্রার্থীর উপর হামলা করবে কেন। নির্বাচনের দিন উপজেলার উত্তর রাঙ্গামাটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে পরিদর্শনের সময় আমার উপর হামলা করে। এ সময় আমাকে বাঁচাতে গিয়ে হামলায় আমার ২ জন কর্মী আহত হয়। পুলিশ আমাকে ও আমার কর্মীদের উদ্ধার করে নিরাপদ গন্তব্যে পৌঁছে দেয়। এসবের কি প্রয়োজন ছিল। আমার প্রতিদ্বন্দ্বি প্রার্থীতো আমার জাহানপুর কেন্দ্রে অবস্থান করলে ও কেহ কিছু বলেনি। তাহলে আমার উপর কেন হামলা করল। প্রত্যেক প্রার্থী যে কোন নির্বাচনী এলাকায় গেলে সন্মান জানানো প্রয়োজন। নিজে সন্মান করলে কখনো কমে না; সন্মান বৃদ্ধি পাই।

তিনি নির্বাচনের সময় দায়িত্ব পালনকারী প্রশাসনের কর্মকর্তা, মিডিয়ার সকল সাংবাদিক ও প্রবাসী সহ সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করে,আগামীতে বৃহত্তর ফটিকছড়িকে গ্রিন ফটিকছড়ি করার জন্য সকলের আন্তরীক সহযোগিতা কামনা করেন। তিনি মঙ্গলবার ১৯ মার্চ সকালে জাহানপুর নিজ বাড়ীতে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন। পরে তিনি উপজেলার বিভিন্ন এলাকা থেকে যাওয়া দলীয় নেতাকর্মী, বিভিন্ন ধর্মীয়ও শিক্ষা প্রতিষ্টান ,সামাজিক সংগঠনের নিয়ে যাওয়া শত শত ফুলেল শুভেচ্ছা গ্রহন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *