চট্টগ্রাম, , শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

করেরহাট উদয়ন মেধাবৃত্তির পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২৩ মার্চ

প্রকাশ: ২০১৯-০৩-২১ ১৮:০১:৫৩ || আপডেট: ২০১৯-০৩-২১ ১৮:০১:৫৩

মিরসরাই প্রতিনিধি ; উত্তর চট্টগ্রামের ঐহিত্যবাহী সামাজিক সংগঠন উদয়ন ক্লাব আয়োজিত উদয়ন মেধাবৃত্তি পরীক্ষার বৃত্তি প্রদান, সনদ বিতরণ ও পুরস্কার বিতরণ আগামী শনিবার (২৩ মার্চ) অনুষ্ঠিত হবে। করেরহাট কেএম উচ্চ বিদ্যালয় মাঠে দিনব্যাপী উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা, শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে আর্থিক অনুদান প্রদান, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাবেক মন্ত্রী গৃহায়ন ও গনপূর্ত মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি। উদয়ন ক্লাবের সভাপতি মোঃ শেখ সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নবনির্বাচিত মিরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জসীম উদ্দিন, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আতাউর রহমান, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা রওশন আরা, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা গোলাম রহমান চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম জেলা চেয়ারম্যান সমিতির সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, করেরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এনায়েত হোসেন নয়ন, সাবেক উপজেলা বিআরডিবি কর্মকর্তা তোবারক হোসেন, করেরহাট ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সুলতান গিয়াস উদ্দিন জসীম, করেরহাট কেএম উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি শাখাওয়াত উল্লাহ রিপন, উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এস এম আবুল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক শফিকুর রহমান জাহাঙ্গীর, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব শেখ শাহাদাত হোসেন, এম.এম.সি আটোমোবাইলস এর স্বত্বাধিকারী আইয়ুব খাঁন সোহাগ। অনুষ্ঠান সঞ্চালনা করবেন সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক মাকসুদ আলম শাহীন।

আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করবেন জনপ্রিয় কন্ঠশিল্পী বিন্দু কণা ও চ্যানেল আই গানরাজ ইতি বড়–য়াসহ বিভিন্ন শিল্পীরা। সবশেষে লাকী কূপনের ড্র অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *