চট্টগ্রাম, , রোববার, ১৮ আগস্ট ২০১৯

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে নবাগত এসিল্যান্ডের দায়িত্বভার গ্রহণ

প্রকাশ: ২০১৯-০৩-২২ ২৩:৪১:১৫ || আপডেট: ২০১৯-০৩-২২ ২৩:৪১:১৫


মিরসরাই প্রতিনিধি : মিরসরাই উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন মো. রাশেদুল ইসলাম। বৃহস্পতিবার (২১মার্চ) তিনি বিদায়ী সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ কায়সার খসরু’র নিকট থেকে দায়িত্বভার বুঝে নিয়েছেন। পদোন্নতি পেয়ে কায়সার খসরু ত্রান ও ‍দুর্যোগ মন্ত্রনালয়ে ন্যস্ত হয়েছেন।
৩৪তম বিসিএস ক্যাডারের কর্মকর্তা মো. রাশেদুল ইসলাম ইতিপূর্বে প্রধানমন্ত্রীর কার্যালয় এবং নেত্রকোনা জেলা প্রশাসকের কার্য়ালয়ে দায়িত্ব পালন করেছেন। তার বাড়ি কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলায়।
বিদায়ী এসিল্যান্ড কায়সার খসরু জানান, মানব সেবার ব্রত নিয়ে মিরসরাইয়ে বিগত ২ বছর আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করে গেছি । দায়িত্ব পালন করতে গিয়ে এখানকার বিভিন্ন পর্যায়ের মানুষের নিকট থেকে সহযোগীতা পেয়েছি। আগামীতে আরো বৃহৎ পরিসরে যেন দায়িত্ব পালন করতে পারি সেজন্য সকলের দোয়া কামনা করছি।
মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন জানান, প্রশাসনের একজন দক্ষ কর্মকর্তা কায়সার খসরু। তাকে প্রশাসনিক যেকোন দায়িত্ব দেয়া হলে তিনি তা আন্তরিকতার সাথে পালন করতেন।
মিরসরাই উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ইয়াছমিন আক্তার কাকলী জানান, দায়িত্বপালনকালে কায়সার খসরু সকলের সাথে সমন্বয় করে কাজ করতেন। উনি একজন ভালো এবং দক্ষ কর্মকর্তা ছিলেন। আমি তার আগামীদিনের সাফল্য কামনা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *