চট্টগ্রাম, , সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

মোঃ জয়নাল আবেদীন টুক্কু নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি

নাইক্ষ্যংছড়িতে বিশাল সংবর্ধনায় শফিউলাহ মড়েল উপজেলা গঠনে চাইলেন সহযোগিতা

প্রকাশ: ২০১৯-০৩-২৬ ১৯:৪৯:২৮ || আপডেট: ২০১৯-০৩-২৬ ১৯:৫০:৩৮

মোঃ জয়নাল আবেদীন টুক্কুঃ সদ্য শেষ হওয়া ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় নবনির্বাচিত উপজেলা পরিষদবর্গকে বাইশারী নাগরিক কমিটির ব্যানারে বিশাল সংবর্ধনা দেওয়া হয়েছে। সোমবার (২৫ মার্চ) বিকাল ৪টায় বাইশারী উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে এ সংবর্ধনা দেওয়া হয়। বাইশারী কৃষকলীগ সভাপতি আবু জাফর ও যুবলীগ সাংগঠনিক সম্পাদক নুরুল কবির রাশেদের পরিচালনায় বান্দরবান জেলা পরিষদ সদস্য ক্যানেওয়ান চাকের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

বিশাল এই গণসংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান অধ্যাপক মোঃ শফিউল্লাহ উপস্থিত শত শত জনসাধারণের মাঝে বলেন- উপজেলা পরিষদ নির্বাচনে আপনারা আমাকে বিপুল ভোট দিয়ে নির্বাচিত করেছেন। যার ফলে আমি আপনাদের কাছে চিরঋনী হয়ে গেলাম। আপনাদের এই ভালাবাসা কখনো ভুলবনা। আগামী ৫ বছর আপনাদের সুখ দুঃখের সাথী হয়ে এভাবে তাকতে চাই। আপনারা যারা আমাকে ভোট দিয়েছে এবং যারা ভোট দেননি সবাই আমার আপনজন। এসময় তিনি একটি মডেল নাইক্ষ্যংছড়ি উপজেলা গঠনে সকলের সহযোগিতা চাইলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান মংলাওয়াই মার্মা, মহিলা ভাইস চেয়ারম্যান শামিমা আক্তার গুন্নু, সদর ইউপি চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, বাইশারী ইউপি চেয়ারম্যান মোঃ আলম, মৌজা হেডম্যান মংছানু চাক প্রমুখ।

অনুষ্ঠানে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে নবনির্বাচিত উপজেলা পরিষদবর্গ ও বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম কর্তৃক বান্দরবান জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান হিসেবে স্বর্ণপদক লাভ করায় বাইশারী ইউপি চেয়ারম্যানকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। অনু্ষ্ঠানে নব-নির্বাচিত দু’ ভাইস-চেয়ারম্যানরা তাদেরকে বিপুল ভোটে নির্বাচিত কারার জনগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তারাও নাইক্ষ্যংছড়ির উন্নায়নে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *