চট্টগ্রাম, , রোববার, ১৮ আগস্ট ২০১৯

আলাউদ্দিন ডেস্ক কন্ট্রিবিউটর

ভোট ডাকাতির চেষ্টা করলে ” তত্তা ডলা দেওয়া হবে “: চেয়ারম্যান প্রার্থী বাবুল 

প্রকাশ: ২০১৯-০৩-২৭ ১৬:১৭:১৬ || আপডেট: ২০১৯-০৩-২৭ ১৬:১৭:৫৪

আলাউদ্দিন ,বীর কন্ঠ:

আসন্ন ৩১ মার্চ লোহাগাড়া উপজেলা পরিষদ নির্বাচনে ২০টি ভোটকেন্দ্র ঝুঁকিপূর্ণ বলে সাংবাদিকদের কাছে  উল্লেখ করেছেন আনরস প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী জিয়াউল হক চৌধুরী বাবুল।

২৭মার্চ সকালে লোহাগাড়া সদরের বটতলী মোটর ষ্টেশনের  সিটিজেন পার্ক কমিউনিটিতে আয়োজিত লোহাগাড়ার কর্মরত সাংবাদিকদের নিয়ে এক মতবিনিময় সভায় তিনি উল্লেখ করেন।

এ সময় তিঁনি বলেন, উপজেলা  নির্বাচনে ভোট ডাকাতির চেষ্টা করলে   প্রতিহত করে “তত্তা ডলা দেওয়া হবে”। নির্বাচিত হলে অত্যাচারী ও চাঁদাবাজদের  বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা হবে। নির্বাচনকে বানচাল করতে একটি গোস্টি ষড়যন্ত্র চালিয়ে ছিল কিন্তু সফল হয়নি। আমি এলাকার নির্যাতিত নিপীড়িত মানুষের পাশে থেকে অতীতে যেমন তাদের কল্যাণে ও মঙ্গলের জন্য কাজ করেছি ভবিষ্যতেও সবসময় পাশে থেকে কাজ করব।

মতবিনিময় সভায় মুক্তিযোদ্ধা কমান্ডার আখতার আহমদ সিকদার,  যুদ্ধকালীন সেক্টর কমান্ডার মোস্তফিজুর রহমান চৌধুরী,  উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম গনি সম্রাট,দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মিয়া মুহাম্মদ শাহজাহান বিন আবদুল আজিজ, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক মুহাম্মদ রিদুওয়ানুল হক সুজন,যুবলীগ নেতা মুহাম্মদ তৌহিদুল ইসলাম, আওয়ামীলীগ নেতা শাহাব উদ্দিন চৌধুরী উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *