চট্টগ্রাম, , মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯

খলিল চৌধুরী সৌদি আরব প্রতিনিধি

সৌদি আরবে লোহাগাড়া প্রবাসী সমিতির উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

প্রকাশ: ২০১৯-০৩-২৯ ০০:৫৮:৪৫ || আপডেট: ২০১৯-০৩-২৯ ০০:৫৮:৪৫

 খলিল চৌধুরী, সৌদিআরব.: ২৬-মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে লোহাগাড়া প্রবাসী সমিতি-সৌদি আরবের উদ্যোগে শহীদের স্মরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত ২৬-মার্চ মঙ্গলবার রাতে পবিত্র মক্কা নগরীর মিসফাল্লাহ হোটেল ইন্দুলুশি হল রুমে লোহাগাড়া প্রবাসী সমিতি-সৌদিআরব ভারপ্রাপ্ত আহবায়ক মোঃ-কুতুব উদ্দিনের সভাপতিত্বে সংগঠনের যুগ্ম-আহবায়ক তারেক আজিজ চৌধুরীর সঞ্চলনায় মহান মুক্তিযুদ্ধে নিহত শহীদের স্মরণে স্মৃতি চারণ মূলক স্বাগত বক্তব্য রাখেন, সদস্য সচিব সাংবাদিক খলিল চৌধুরী।

মহান স্বাধীনতা-জাতীয় দিবসে দোয়া ও আলোচনা সভায় বক্তব্য রাখনে, লোহাগাড়া প্রবাসী সমিতি-সৌদি আরবের সিনিয়র যুগ্ম-আহবায়ক এনামুল হক এনাম, যুগ্ম-আহবায়ক মোঃ-লোকমান হাকিম, যুগ্ম-আহবায়ক শেখ আবদুল আজিজ ও যুগ্ম-আহবায়ক মোঃ-জানে আলম। এ আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, লোহাগাড়া প্রবাসী সমিতির সদস্য হাবিবুর রহমান হাবিব, নাজিম উদ্দিন আজিম, ফয়েজ আহমদ চৌধুরী, মোঃ-নুরুল আমিন, রাশেদুল আলম চৌধুরী, মোঃ-আবদুর রহিম, সামশুল আলম, ওয়াহিদুল হোসাইন সুজন ও মুহাম্মদ রফিক প্রমুখ।

আলোচনা সভা শেষে ২৬-মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে যাদের প্রাণের বিনিময়ে তাজা রক্তে বাংলাদেশর স্বাধীনতা অর্জিত হয়ে পৃথিবীর ভূখণ্ড রক্তমাখা লাল-সবুজের পতাকা সে মহান মুক্তিযুদ্ধে সকল শহীদের স্মরণে ও প্রবাসীদের কল্যাণে দোয়া করে মোনাজাত করেন, সংগঠনের সদস্য মাওলানা হাবিবুর রহমান হাবিব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *