চট্টগ্রাম, , সোমবার, ২৯ এপ্রিল ২০২৪

এম মাঈন উদ্দিন মিরসরাই প্রতিনিধি

মিরসরাইয়ে ছাত্রলীগকর্মীকে পিটিয়ে জখম

প্রকাশ: ২০১৯-০৪-০২ ০০:৩৭:১৫ || আপডেট: ২০১৯-০৪-০২ ০০:৩৭:১৫

মিরসরাই প্রতিনিধি : মিরসরাইয়ে ছাত্রলীগকর্মীকে পিটিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। গত শনিবার বিকেলে উপজেলার ইছাখালী ইউনিয়নের চরশরৎ উত্তরপাড়া এলাকার রুহুল আমিন সওদাগরের বাড়ির পাশে এঘটনা ঘটে। এসময় ছাত্রলীগকর্মী মোঃ সাইফুল ইসলাম (২০) কে লোহার রড় ও হকস্টিক দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে মুমূর্ষ অবস্থায় ফেলে চলে যায় সন্ত্রাসীরা।

এঘটনায় সোমবার (১ এপ্রিল) মোঃ সাইফুল ইসলামের পিতা মোঃ নুরুল আমিন (৬০) বাদী হয়ে জোরারগঞ্জ থানায় একটি মামলা (নং-১) দায়ের করেছে। মামলায় ইছাখালী ইউনিয়নের চরশরৎ এলাকার ওয়াসিম আক্রাম প্রকাশ সাকিব (২৭), নুর উদ্দিন (২৮), ইসমাইল (২৩), জহির উদ্দিন (২২), ইসমাইল (২৫), আবদুল হমিদ (২০), আমান উল্লাাহ (২২) সহ অজ্ঞাত ৭/৮ জনকে আসামী করা হয়ছে। চরশরৎ বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও পাঠাগারের সভাপতি আলী আহমদ জাহিদ বলেন, গত শনিবার সকালে আমরা ১৫ থেকে ২০ জন ছাত্রলীগ-যুবলীগ নেতাকর্মী মিরসরাইয়ের সাংসদ ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন স্বাধীনতা পদক পাওয়ায় উনাকে শুভেচ্ছা জানানোর জন্য চট্টগ্রামস্থ নন্দন কাননের বাসায় যায়। এসময় সাইফুল ইসলামও আমাদের সাথে যায়।

পরবর্তীতে এমপি মহোদয়ের সাথে দেখা করে আমরা দুপুরে এলাকায় চলে আসি। আমরা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের সাথে দেখা করতে যাওয়ায় স্থানীয় ইউপি চেয়ারম্যানের সমর্থকরা ক্ষিপ্ত হয়ে উঠে। শনিবার বিকেলে সাইফুল ফুটবল খেলা দেখার জন্য চরশরৎ উত্তরপাড়া এলাকার রুহুল আমিন সওদাগরের বাড়ির পাশে গেলে ওয়াসিম আক্রামের নেতৃত্বে সন্ত্রাসীরা তার উপর হামলা শুরু করে। এসময় তার মাথা ফেটে যায়, হাত ও পিঠে মারাত্মক জখম হয়। এসময় স্থানীয়রা উদ্ধার করে সাইফুল ইসলামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। তিনি আরো বলেন, মামলায় উল্লেখিত আসামীরা এলাকায় মাদক ব্যবসা, সরকারী জায়গা কেটে মাটি বিক্রি সহ নানান অসামাজিক কাজে লিপ্ত। তাদের বিরুদ্ধে এলাকার কেউ প্রতিবাদ করতে ভয়ে সাহস করেন না।

মামলার বাদী মোঃ নুরুল আমিন (৬০) বলেন, সন্ত্রাসীরা রড় দিয়ে মাথায় আঘাত করায় আমারা ছেলের মাথা ফেটে গেছে। তার মাথায় ৬টি সেলাই দেওয়া হয়েছে। সন্ত্রাসীরা আমার নিরাপরাদ ছেলেকে মেরে রক্তাক্ত করেছে। আমি এঘটনার বিচার চাই। জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সুজয় কুমার মজুমদার বলেন, সাইফুল ইসলাম নামে এক যুবককে পিটিয়ে আহত করার অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলার তদন্ত সাপেক্ষে আসামীদের গ্রেপ্তারে অভিযান চালানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *