চট্টগ্রাম, , শনিবার, ৭ ডিসেম্বর ২০১৯

কাইছার হামিদ

লোহাগাড়াবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন নব-নির্বাচিত চেয়ারম্যান বাবুল

প্রকাশ: ২০১৯-০৪-০৪ ২২:৩৭:২৯ || আপডেট: ২০১৯-০৪-০৪ ২২:৩৭:২৯

 

লোহাগাড়া উপজেলা পরিষদের নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল লোহাগাড়ার সর্বস্তরের জনগণের প্রতি এক প্রেস বিজ্ঞপ্তিতে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। পাঠকের সুবিধার জন্য তুলে ধরা হল।

প্রিয় লোহাগাড়াবাসী,
আসসালামু আলাইকুম।

আপনাদের ভালবাসা, সমর্থন, দোয়া ও মহান আল্লাহর অশেষ রহমতে আমি লোহাগাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। এ বিজয় আমার নয়, এ বিজয় লোহাগাড়ার সাধারণ মানুষের। এ বিজয় সততা ও আদর্শের বিজয়। এ বিজয় গরীব মেহনতি মানুষের। এ বিজয় সন্ত্রাসের বিরুদ্ধে, অত্যচারীর বিরুদ্ধে, চাঁদাবাজের বিরুদ্ধে, দখলবাজীর বিরুদ্ধে। ন্যায়বিচার প্রতিষ্টা ও মাদকমুক্ত সমাজ গঠনের বিজয় হয়েছে।

প্রিয় কর্মীবৃন্দ,
আপনাদের অক্লান্ত পরিশ্রম ও সহযোগিতায় আমি চেয়ারম্যান পদে জয়ী হয়েছি। এ বিজয় আপনাদের প্রতি উৎসর্গ করলাম।

আমার নির্বাচনী পরিবার, উপদেষ্টাবর্গ, সহযোগীবৃন্দ, কেন্দ্র কমিটির সদস্যবৃন্দ, বন্ধুমহল, শুভাকাঙ্গী, আলেম-ওলামা, শিক্ষকবৃন্দ, অন্যান্য ধর্মাবলম্বীর ভাইরা, সাংবাদিকবৃন্দ, আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যবৃন্দ, নির্বাচন কমিশনের সকল সদস্যবৃন্দ ও লোহাগাড়ার সর্বস্তরের জনগণ আপনাদের সকলের প্রতি আমার অশেষ কৃতজ্ঞতা ও অবিরাম ভালবাসা। একটি অবাধ, সুষ্ট ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেওয়ার জন্য সংশ্লিষ্ট সকলের কাছে কৃতজ্ঞতায় আবদ্ধ।

সুপ্রিয় সুধী,
আপনারা নিশ্চয় অবগত আছেন, একটি কুচক্রীমহল বার বার নির্বাচন বন্ধ করে দেওয়ার ষড়যন্ত্রে লিপ্ত ছিল। আমি নির্বাচনী মাঠ ছেড়ে হাইকোর্ট-সুপ্রিমকোর্টের বারান্দায় ছিলাম। ২৪ মার্চ তারিখের নির্বাচন বন্ধ করে দেওয়া হল। আমার সর্বোচ্চ চেষ্টায় ৩১ মার্চে নির্বাচনের দিন তারিখ ঠিক হয়। ষড়যন্ত্রকারীরা ২৮ মার্চ আবারও বন্ধ করে দেওয়ার চেষ্টা করে। আপনাদের দোয়ায় ষড়যন্ত্রকারীরা ব্যর্থ হয়। ৩১ মার্চ ব্যালেটের মাধ্যমে ষড়যন্ত্রকারীদের জবাব দিয়েছেন। আপনাদের গণরায়ে আমি নির্বাচিত হয়েছি। কিন্তু ষড়যন্ত্রকারীরা থেমে নেই। নির্বাচন কমিশনকে ধণ্যবাদ। দ্রুত সময়ে গেজেট প্রকাশ করার জন্য। আজ ৪ এপ্রিল আবারও ষড়যন্ত্রের জাল বুনেছিল। কিন্তু মহামান্য সুপ্রিমকোর্ট গণ মানুষের পক্ষে রায় দিয়েছে।

প্রিয় লোহাগাড়াবাসী,
আলোকিত লোহাগাড়া গঠনে অতীতের মতো আপনারা সব সময় আমার পাশে থাকবেন। আমার বাকী জীবন লোহাগাড়াবাসীর জন্য উৎসর্গ করলাম।

মহান আল্লাহ আমাকে আপনাদের শাসক নয়, একজন সেবক হিসেবে কবুল করুক। আমীন। আপনাদের পাশে ছিলাম, আছি এবং সর্বদা থাকব ইনশাআল্লাহ।

জিয়াউল হক চৌধুরী বাবুল
চেয়ারম্যান
লোহাগাড়া উপজেলা পরিষদ, চট্টগ্রাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *