চট্টগ্রাম, , মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯

নূর হোসেন মামুন , কাপ্তাই প্রতিনিধি :

রাঙামাটি ও কাপ্তাই প্রেস ক্লাবের সাংবাদিক ও এএসপি সার্কেলের সুস্থ্যতা কামনায় দোয়া অনুষ্ঠিত

প্রকাশ: ২০১৯-০৪-০৬ ০১:১৪:৪৯ || আপডেট: ২০১৯-০৪-০৬ ০১:১৪:৪৯

নূর হোসেন মামুন, কাপ্তাই : কাপ্তাই সার্কেলের সহকারী পুলিশ সুপার জুনায়েদ কাউসার ও রাঙামাটি জেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি এস.এম সামশুল আলম এবং কাপ্তাই প্রেস ক্লাবের সহ-সভাপতি নজরুল ইসলাম লাভলুর এবং সুস্থ্যতা কামনা করে শুক্রবার জুমার নামায শেষে কাপ্তাই নতুন বাজার বাইতুল ইলাহ শাহী জামে মসজিদ সহ বিভিন্ন মসজিদে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।

এদিকে, কাপ্তাই সার্কেলের সহকারী পুলিশ সুপার জুনায়েদ কাউসার হঠাৎ পায়ে ব্যাথা পেয়ে অসুস্থ্য হয়েছেন। রাঙামাটি প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও সিএইচটি নিউজ ২৪ ডট কম এর সম্পাদক এস.এম সামশুল আলম স্টোক করে বর্তমানে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালের আইসিইউতে ভর্তি রয়েছেন। অন্যদিকে গত বুধবার সকালে বড়ইছড়ি হতে কাপ্তাই নতুন বাজার আসার পথে সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন কাপ্তাই প্রেস ক্লাবের সহ-সভাপতি নজরুল ইসলাম লাভলু।

কাপ্তাই প্রেস ক্লাবের সভাপতি মো. কবির হোসেন, সাধারণ সম্পাদক ঝুঁলন দত্ত, যুগ্ম সম্পাদক মো. আলমগীর কবির, অর্থ সম্পাদক নূর হোসেন মামুন ও কার্যকারী সদস্য কাজী মোশররফ হোসেন সকল মহলের নিকট তাদের সুস্থ্যতা কামনা ও দোয়া চেয়েছেন। ফটো ক্যাপশনঃ এ.এস.পি জুনায়েদ কাউসার, সাংবাদিক সামশুল আলম, সাংবাদিক নজরুল ইসলাম লাভলু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *