চট্টগ্রাম, , রোববার, ২৮ এপ্রিল ২০২৪

জাহেদুল হক আনোয়ারা প্রতিনিধি

আনোয়ারায় নকল স্বর্ণের বারসহ প্রতারক আটক

প্রকাশ: ২০১৯-০৪-০৬ ০১:৪২:০৪ || আপডেট: ২০১৯-০৪-০৬ ০১:৪২:০৪

আনোয়ারা প্রতিনিধি :
আনোয়ারায় ৩টি নকল স্বর্ণের বারসহ এক প্রতারককে আটক করে পুলিশে দিয়েছে জনতা। গত বৃহস্পতিবার রাতে উপজেলার চাতরী চৌমুহনী এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক প্রতারকের নাম মো. কামাল (৩২) দাবি করলেও স্থানীয়ভাবে তার নাম মো.ফারুক বলে জানা যায়। তার বাড়ি উপজেলার বরুমচড়া গ্রামে।
প্রতারণার শিকার কামরুন নাহার জানান,অসুস্থ মাকে দেখতে শহরের স্বামীর বাসা থেকে বাঁশখালীতে বাপের বাড়ি যেতে সন্ধ্যায় বের হই। চাতরী চৌমুহনী এলোকায় এসে বাঁশখালীগামী একটি অটোরিকশায় উঠি। ওই গাড়িতে আগে থেকে দুইজন যুবক যাত্রী সেজে বসেছিল। কিছুদূর যাওয়ার পর তারা আমাকে স্বর্ণের বার দেখিয়ে হাতাহাতি শুরু করে। পরে নকল স্বর্ণের বারটি ধরিয়ে দিয়ে তারা আমার টাকাসহ স্বর্ণালংকার ছিনিয়ে নেয়। এ সময় প্রতারকদের দুইজন পালিয়ে গেলেও চালককে আমি ধরে ফেলি। পরে স্থানীয়রা এসে তাকে ধরে পুলিশে সোপর্দ করে। ওই সময় তারা আমার মেয়েকে ছুরি ধরে প্রাণে মেরে ফেলার হুমকি দিলেও আমি সাহস হারায়নি।
আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন,প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে একটি প্রতারক চক্র এলাকায় নানা অপকর্ম চালানোর চেষ্টা করছে। তাদেরকে ধরে আইনের আওতায় আনা হবে। এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *