চট্টগ্রাম, , শুক্রবার, ৬ ডিসেম্বর ২০১৯

নূর হোসেন মামুন , কাপ্তাই প্রতিনিধি :

কাপ্তাইয়ে নানান অায়োজনে অবকাশ ক্লাবের বার্ষিক বনভোজন

প্রকাশ: ২০১৯-০৪-০৭ ২০:৫৯:১৫ || আপডেট: ২০১৯-০৪-০৭ ২০:৫৯:১৫

নূর হোসেন মামুন, কাপ্তাই:

কাপ্তাইয়ের ঐতিহ্যবাহী অবকাশ ক্লাবের অায়োজনে প্রশান্তি পার্কে রবিবার দিনব্যাপী অনুষ্ঠিত হয়েছে বার্ষিক বনভোজন, ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান। এসময় ইউনিয়নটির প্রায় ৩’শতাধিক নারী পুরুষের অংশগ্রহণে যেমন খুশি তেমন সাজো, ছোট ও বড়দের দৌড় প্রতিযোগিতা, হাড়ি ভাঙা, ফুটবল, বল নিক্ষেপ, লটারী সহ বিভিন্ন ইভেন্টের প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

 

কাপ্তাই অবকাশ ক্লাবের সভাপতি ও কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী অাব্দুল লতিফের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, কাপ্তাইয়ের নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান মো. নাছির উদ্দিন, সাবেক রাঙামাটি মহিলা সাংসদ ফিরোজা বেগম চিনুর কাপ্তাই প্রতিনিধি ইব্রাহিম খলিল, অবকাশ ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মো. নূরু, বনভোজন উপ-কমিটির অাহ্বায়ক বাবু সাগর চক্রবর্তী, উপজেলা ছাত্রলীগ সভাপতি এম নূর উদ্দিন সুমন, কাপ্তাই ইউপি অা.লীগের সাধারণ সম্পাদক মহিউদ্দিন পাটোয়ারি বাদল, কাপ্তাই পুলিশ ফাঁড়ি ইনচার্জ অাতাউর রহমান সহ অারও অনেকে। অনুষ্ঠানের সঞ্চালনা করেন, মো. মনিরুল ইমলাম। পরে বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

 

কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী অাব্দুল লতিফ বলেন, মাদক নামে কোন শব্দ কাপ্তাইতে থাকতে পারবেনা। কারণ মাদক সমাজকে ধ্বংস করে দেয়। বাল্য বিবাহ প্রতিরোধ করতে হবে। সমাজ থেকে নিরক্ষর দুর করতে হবে। এই ক্ষেত্রে মায়েদের ভূমিকা বেশি রাখতে হবে। এগিয়ে অাসতে হবে সকলকে। একটি সুন্দর ও মডেল কাপ্তাই উপহার দিতে সকলের সহযোগীতা কাম্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *