চট্টগ্রাম, , শনিবার, ৪ মে ২০২৪

আলাউদ্দিন ডেস্ক কন্ট্রিবিউটর

বৈশাখ উদযাপনকে ঘিরে ১১টি নির্দেশনা দিয়েছে সিএমপি

প্রকাশ: ২০১৯-০৪-০৮ ২১:১০:০৩ || আপডেট: ২০১৯-০৪-০৮ ২১:১০:০৩

বীর কন্ঠ ডেস্ক :

আগামি ১৪ এপ্রিল বাংলা নববর্ষ পহেলা বৈশাখ উদযাপনকে ঘিরে ১১টি নির্দেশনা দিয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)। এসব নির্দেশনার মধ্যে রয়েছে সন্ধ্যা ৬টার মধ্যে সকল ধরণের অনুষ্ঠান শেষ করা।

সোমবার (৮ এপ্রিল) দুপুরে দামপাড়া পুলিশ লাইন্সে পহেলা বৈশাখ উপলেক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত সমন্বয় সভায় এসব নির্দেশনা দেন সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমান।

নিদের্শনারগুলোর মধ্যে রয়েছে সন্ধ্যা ৬টার মধ্যে সকল ধরণের অনুষ্ঠান শেষ করা, মুখোশ ব্যবহার না করা, বাজি বা পটকা বহন ও ফোটানো থেকে বিরত থাকা, ভুভুজেলা বা বাঁশি ইত্যাদি বাজানো হতে বিরত থাকা, বড় ব্যাগ-পোটলা-ব্যাক প্যাক বহন করা হতে বিরত থাকা, ডিসি হিল ও সিআরবি এলাকায় দর্শকদের নির্ধারিত প্রবেশ ও বাহির পথ ব্যবহার করা।

সিএমপি কমিশনার মো. মাহাবুবর রহমানের সভাপতিত্বে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত সমন্বয় সভায় উপস্থিত ছিলেন সিএমপির অতিরিক্ত কমিশনার (প্রশাসন ও অর্থ) কুসুম দেওয়ান, অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) আমেনা বেগম, উপ-কমিশনার (সদর) শ্যামল কুমার নাথসহ সিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তা, বিভিন্ন সংস্থা ও পহেলা বৈশাখ উদযাপন কমিটির প্রতিনিধিরা। সূত্র- বাংলানিউজ 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *