চট্টগ্রাম, , সোমবার, ২০ মে ২০২৪

সচিবের নানা অপকর্মের দায় নেবে না : চকরিয়া পৌর কর্মকর্তা-কর্মচারী সার্ভিস এসোসিয়েশন

প্রকাশ: ২০১৯-০৪-১০ ২৩:২০:১২ || আপডেট: ২০১৯-০৪-১০ ২৩:২৭:৫৬

স্টাফ রিপোর্টার : চকরিয়া পৌরসভা সচিব মাসউদ মোরশেদের নানা অনিয়ম ও দূর্নীতি ধামাচাপা দিতে মরিয়া হয়ে উঠেছে। গত কয়েকদিন ধরে তার অনিয়ম ও দূর্নীতি নিয়ে বিভিন্ন পত্র-পত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে সংবাদ প্রকাশিত হলে নড়েচড়ে বসে পৌর পরিষদ। বিশেষ করে কাউন্সিলর মুজিবুল হক পৌর সচিবের অফিসে তালা লাগানো নিয়ে চকরিয়া পৌরসভা কর্মকর্তা ও কর্মচারী সার্ভিস এসোসিয়েশনের ভূয়া বিবৃতি নিয়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। এদিকে দ্রুত সময়ে পৌর সচিব মাসউদ মোরশেদকে সরিয়ে উন্নয়ন কর্মকান্ড ও নাগরিক সেবা নিশ্চিত করারও দাবী জানান চকরিয়া পৌরসভার সচেতন নাগরিক।

গত ৭ এপ্রিল চকরিয়া পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মুজিবুল হক পৌর সচিব মাসউদ মোরশেদের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে তার অফিসটির দরজায় তালা লাগিয়ে দেন। ওইদিন পৌর সচিবের লাগামহীন দূর্নীতি ও লুটপাটের খবর বিভিন্ন পত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। তার বিরুদ্ধে উঠা অনিয়ম ও দূর্নীতির সংবাদ ধামাচাপা দিতে ধর্ণা দেন বিভিন্নমহলের কাছে। তার অপকর্মের দায়-দায়িত্বও নিতে চায় না কেউ। এরইমধ্যে ১০এপ্রিল তার পক্ষে চকরিয়া পৌরসভা কর্মকর্তা-কর্মচারী সার্ভিস এসোসিয়েশনের ভূয়া বিবৃতি নিয়ে সমালোচনার ঝড় উঠেছে। পৌর সচিবের পক্ষে সংগঠনটি ব্যানারে কোন ধরণের নিন্দা বা ক্ষোভ জানানো হয়নি বলে দাবী করেন চকরিয়া পৌরসভা কর্মকর্তা-কর্মচারী সার্ভিস এসোসিয়েশনের সভাপতি মোস্তাক আহমদ ও সাধারণ সম্পাদক আরিফুল মোস্তফাসহ উপদেষ্ঠা প্রকৌশলী মুজিবুর রহমান, চট্টগ্রাম বিভাগীয় সাধারণ সম্পাদক আবু রাশেদ মোহাম্মদ জাহেদ উদ্দিন।

তাদের দাবী, সংগঠনের মিটিং বা সভাও করা হয়নি। কোন বিষয়ে বিবৃতি বা নিন্দা দেওয়ার পূর্বে সংগঠনের সকল সদস্যদের জানানো হয়। মিটিং করা হয়। কিš‘ কাউকে না জানিয়ে ভূয়া বিবৃতি দিয়ে সংগঠনের সদস্যদের মাঝে বিভ্রান্ত সৃষ্টি করেছে। সংগঠনটির ভাবমূর্তিও নষ্ট করেছে বলে দাবী করেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *