চট্টগ্রাম, , শনিবার, ২৭ এপ্রিল ২০২৪

নীরব জসীম ডেস্ক কন্ট্রিবিউটর

লোহাগাড়ায় সিএনজি অটোরিক্সার টোকেন বাণিজ্য বন্ধের নির্দেশ এমপি নদভীর

প্রকাশ: ২০১৯-০৪-১১ ০০:০৪:১৬ || আপডেট: ২০১৯-০৪-১১ ০০:০৪:১৬

লোহাগাড়া অফিস: সাতকানিয়া-লোহাগাড়ার সংসদ সদস্য প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী বলেছেন, আওয়ামীলীগ সরকার উন্নয়নের সরকার। মানুষের ভাগ্যের ও অধীকার প্রতিষ্টার সরকার। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে দেশ এখন অনেক এগিয়ে গেছে। তিনি আরো বলেছেন, সন্ত্রাস, চাঁদাবাজ, দখলবাজ ও মাদক বিক্রেতাদের কোন প্রকার ছাড় দেওয়া হবে না। লোহাগাড়ায় সিএনজি থেকে মাসিক চাঁদা বন্ধের জন্য সংশ্লিষ্ট প্রশাসনকে কঠোরভাবে নির্দেশ দিলেন প্রফেসর ড.নদভী এমপি।
এছাড়াও ম্যাজিক গাড়ি,পিক-আপসহ বিভিন্ন পরিবহনের জন্য নতুন নীতিমালা করার নির্দেশও দেওয়া হয়। লোহাগাড়ায় শীঘ্রই আন্তর্জাতিক মানের একটি বিশ্ববিদ্যালয় স্হাপন করা হবে বলে জানান তিনি। লোহাগাড়া উপজেলা পরিষদের আয়োজনে ১০ এপ্রিল সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো তুলে ধরেন । অনুষ্টানের শুরুতে সাংসদ ড.নদভী নব- নির্বাচিত উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল, ভাইস-চেয়ারম্যান এম.ইব্রাহীম কবির ও মহিলা- ভাইস চেয়ারম্যান জেসমিন আকতারকে ফুলেল শুভেচ্ছা জানান।
লোহাগাড়া উপজেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুলের সভাপতিত্বে উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) পদ্মাসন সিংহ`র সঞ্চালনায় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা স্বাস্হ্য প.প কর্মকর্তা ডাঃ মুহাম্মদ হানিফ, দক্ষিণ জেলা আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা নুরুল আবছার চৌধুরী, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক মুহাম্মদ জহির উদ্দিন, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান নিবাস দাশ সাগর, লোহাগাড়া সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নুরুচ্ছাফা চৌধুরী, পদুয়া ইউপি চেয়ারম্যান মুহাম্মদ জহির উদ্দিন, চুনতি ইউপি চেয়ারম্যান মুহাম্মদ জয়নাল আবেদীন জনু কোম্পানি, অাধুনগর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ আইয়ুব মিয়া, বড়হাতিয়া ইউপি চেয়ারম্যান এমডি জুনাইদ চৌধুরী, পুটিবিলা ইউপি চেয়ারম্যান হাজ্বী মুহাম্মদ ইউনুছ, চরম্বা ইউপি চেয়ারম্যান মাস্টার মুহাম্মদ শফিকুর রহমান, আমিরাবাদ ইউপির চেয়ারম্যান (ভারপ্রাপ্ত চেয়ারম্যান) এসএম ইউনুছ প্রমুখ। এছাড়াও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিকবৃন্দ ও রাজনৈতিক নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *