চট্টগ্রাম, , বুধবার, ৮ মে ২০২৪

মিজবাউল হক চকরিয়া অফিস

আদর্শিক কর্মী কোনদিন দলের সাথে বেঈমানী করতে পারে না : চকরিয়া আওয়ামীলীগের সভায়–জাফর আলম এমপি

প্রকাশ: ২০১৯-০৪-১২ ২২:৫৮:৪৯ || আপডেট: ২০১৯-০৪-১২ ২২:৫৮:৪৯

চকরিয়া প্রতিনিধি: কক্সবাজার-১ আসনের সাংসদ ও চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম এমপি বলেছেন, তৃণমুল পর্যায়ে দলকে আরও গতিশীল করতে ইউনিয়ন ও ওয়ার্ড় আওয়ামীলীগের কমিটি গুলো ঢেলে সাজাতে হবে। জননেত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তিনি যেভাবে দেশ পরিচালনা করছেন সারা দুনিয়ার বিশ্ব নেতাদের কাছে প্রশংসিত হয়েছে। এই সরকারের উন্নয়নের কথা সাধারণ মানুষের কাছে পৌছাতে হবে। নেতাকর্মীদের এই দায়িত্ব নিতে হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ করতে হবে। অনেক নেতাকর্মী দলের আদর্শ থেকে বিচ্যুত হয়ে পড়েছে। বঙ্গবন্ধুর আদর্শ ও দলের প্রতি যার বিশ্বাস আছে, সে কোন দিন নৌকার সাথে বেঈমানী করতে পারে না। সম্প্রতি উপজেলা নির্বাচনে অনেকে নৌকার পক্ষে কাজ করেনি। আওয়ামীলীগ করবেন আবার নির্বাচন আসলে নৌকায় ভোট দেবেন না ? এটা হতে পারে না। তাই দলকে আধুনিক ও যুগোপযুগি করতে ঐক্যের বিকল্প নেই। নেতাকর্মীদের দলের প্রতি আত্মবিশ্বাস বাড়াতে হবে।

তিনি গতকাল (১২এপ্রিল) শুক্রবার বিকাল তিনটায় ফাঁশিয়াখালী আপণ কমিউনিটি সেন্টারে চকরিয়া উপজেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সরওয়ার আলম, সহ-সভাপতি মোক্তার আহমদ চৌধুরী, এম আর চৌধুরী, আবু মুছা, মুজিবুল হক রতন, যুগ্ম সাধারণ সম্পাদক জামাল উদ্দিন জয়নাল, সাংগঠনিক সম্পাদক ও কাকারা ইউপি চেয়ারম্যান শওকত ওসমান, সাংগঠনিক সম্পাদক মিজবাউল হক, প্রচার সম্পাদক আবু মুছা, দপ্তর সম্পাদক মাষ্টার আবদুল জলিল, ধর্ম বিষয়ক সম্পাদক ডা: মীর আহমদ, ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক শফিউল আলম বাহার, মহিলা বিষয়ক সম্পাদক জন্নাতুল বকেয়া রেখা, শ্রম সম্পাদক আলমগীর রাজু, কৃষি সম্পাদক আহমদ কবির মেম্বার, চিরিঙ্গা ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন, হারবাং ইউপি চেয়ারম্যান মিরানুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সদস্য ফিরোজ আহমদ চৌধুরী, অধ্যাপক সাহাবউদ্দিন, অধ্যাপক সোলতান আহমদ, রুস্তম শাহরিয়ার, আমিনুল করিম, আতিকুর রহমান হানু, হামিদ হোছাইন, বাহাদুর আলম, আজিম উদ্দিন, সাহাবউদ্দিন মেম্বার, মাষ্টার বেলাল আহমদ, জাফর আলম (সিআইপি জাফর)।

আগামী এক সপ্তাহের মধ্যে চিরিঙ্গা, লক্ষ্যারচর ও সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন আওয়ামীলীগকে ওয়ার্ড পর্যায়ে ঢেলে সাজাতে হবে। পাশাপাশি আদর্শিক, ত্যাগী ও শিক্ষিত নেতাদের দলে মধ্যে মুল্যায়ন করার সিদ্বান্ত নেওয়া হয়। এরআগে চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মরহুম কামাল হোছাইনের মৃত্যুতে শোক প্রস্তাব নেয়া হয় এবং তার সম্মানে এক মিনিট নিরবতা পালন করা হয়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *