চট্টগ্রাম, , সোমবার, ৬ মে ২০২৪

আবদুল হাকিম রানা পটিয়া প্রতিনিধি

পটিয়ার নবাগত ওসি সকাশে প্রেস ক্লাব নেতৃবৃন্দ : জঙ্গিবাদ, মাদক ও সন্ত্রাসকে জিরো টলারেন্সে নিতে সহযোগিতা কামনা

প্রকাশ: ২০১৯-০৪-৩০ ২৩:০৫:৫৯ || আপডেট: ২০১৯-০৪-৩০ ২৩:০৫:৫৯

 আবদুল হাকিম রানা, বীর কন্ঠ : পটিয়া থানার নবাগত অফিসার ইনর্চাজ মো: বোরহান উদ্দিনের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন পটিয়া প্রেস ক্লাব ও বাসাস নেতৃবৃন্দ। এসময় ওসি মো: বোরহান উদ্দিন বলেন, ৩০ লক্ষ শহীদ ও ২ লক্ষ মা বোনের ইজ্জতের বিনিময়ে জাতির পিতা বঙ্গবন্ধুু শেখ মুজিবর রহমানের নেতৃত্বে আমরা আজকের স্বাধীন সার্বভৌম বাংলাদেশ পেয়েছি। কিন্তু আমরা এক অকৃতজ্ঞ জাতি, যে বঙ্গবন্ধুু নিজের অসম ত্যাগ ও দীর্ঘ আন্দোলন সংগ্রামের মাধ্যমে পরাধীনতার শৃঙ্খলমুক্ত স্বাধীন দেশ দিয়েছেন সেই বঙ্গবন্ধুু ও জাতির পিতাকে স্ব-পরিবারে হত্যা করেছি।

এখনো বঙ্গবন্ধুর খুনিদের দোসররা জঙ্গিবাদসৃষ্টি করে বঙ্গবন্ধুু কন্যার নেতৃত্বে চলমান উন্নয়ন ও দেশের অগ্রগতিকে ধ্বংশ করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। এব্যাপারে সরকার ও দেশের পুলিশ বাহিনী কঠোর পদক্ষেপ নিয়ে সফলতার স্বাক্ষর রেখেছে। এখনো আমরা সর্তক আছি। সাংবাদিক সহ সচেতন মানুষকে ও এব্যাপারে সর্তক থেকে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করতে হবে যাতে জঙ্গিবাদ মাথা চাড়া দিয়ে উঠতে না পারে। তিনি আরো বলেন, পটিয়া একটি ঐতিহ্যবাহী এলাকা। এখানে তিনবার নির্বাচিত এমপি মাননীয় হুইপ সামশুল হক চৌধুরী মাদক ও সন্ত্রাসকে প্রশ্রয় না দেওয়ায় পটিয়া এখন এ বিষয়ে জিরো টলারেন্সে রয়েছে। তাই পুলিশ স্বচ্ছতা ও জবাবদীহীতা নিশ্চিত্ব করার লক্ষে মাদক ও সন্ত্রাসকে, যাদুঘরে পাঠাতে পুলিশ জনতা জনতাই পুলিশ এ লক্ষে কাজ করতে সাংবাদিক সমাজের সহযোগিতা চাই।

তিনি গতকাল পটিয়া প্রেস ক্লাব ও সাংবাদিক সমিতির নেতৃবৃন্দের সাথে আয়োজিত এক মতবিনিময় সভায় উপরোক্ত কথা গুলো বলেন। এসময় উপস্থিত ছিলেন পটিয়া প্রেস ক্লাব সভাপতি এসএমএকে জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আবদুল হাকিম রানা, সাংবাদিক সমিতির সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক এটিএম তোহা, সাংবাদিক আবদুর রাজ্জাক, সাংবাদিক নুর হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক এসএম রহমান, সাংবাদিক সমিতির যুগ্ম সম্পাদক সেলিম চৌধুরী, প্রেস ক্লাব যুগ্ম সম্পাদক ফারুকুর রহমান বিনজু, প্রচার সম্পাদক কামরুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সুজিত দত্ত, থাপা বড়ুয়া, এম. মহিউদ্দিন চৌধুরী, রবিউল আলম ছোটন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *