চট্টগ্রাম, , বুধবার, ১ মে ২০২৪

রফিকুল আলম ফটিকছড়ি প্রতিনিধি

ফটিকছড়িতে সন্ত্রাসী হামলায় আহত -৩

প্রকাশ: ২০১৯-০৫-১৮ ০২:২৮:৫৯ || আপডেট: ২০১৯-০৫-১৮ ০২:২৮:৫৯

 ফটিকছড়ি প্রতিনিধি : ফটিকছড়িতে সরকারী কাদাযুক্ত সড়কের কাদাথেকে পবিত্র রমজান মাসে চলাচলের সুবিধার্থে সড়কে ফাঁকা ফাঁকা করে ইট দিয়ে চলাচলের পথে একদল সন্ত্রাসী ইট সরিয়ে নেয়ার প্রতিবাদ করায় একই পরিবারের বৃদ্ধা সহ ৩ জন কুপিয়ে আহত করেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ফটিকছড়ি পৌরসভার এক নাম্বার ওয়ার্ডের কামরাঙ্গা পাড়ায় গত বৃহস্পতিবার ১৬ মে ইফতারের আগ মূহুর্তে। থানা পুলিশ গতকাল শুক্রবার ঘটনা স্থল পরিদর্শন করেছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, স্থানীয় সার্ভেয়ার সিরাজুল ইসলাম (৭০) তার কামরাঙ্গা পাড়ার নিজ বাড়ীর সামনের সরকারী রাস্তায় জনৈক সেলিম ও হাফেজুর রহমান গং তাদের পাকা ঘরের পানি ফেলার কারনে সার্ভেয়ার সিরাজের পরিবারের সদস্যদের চলাচলে সমস্যার সৃষ্টি হলে তিনি কাঁদা থেকে বাঁচতে সড়কে ফাঁকা ফাঁকা করে ইট দিয়ে চলাফেরা করে আসছিল। গত বৃহস্পতিবার ইফতারের আগ মুহুর্তে সিরাজ একা বাড়ীর সামনে রিকসা হতে নেমে ঘরে ডুকতে যাবে, এসময় দেখে সড়ক হতে ইট গুলো জনৈক সেলিম গংরা ফেলে দিচ্ছে। তখন ইট কেন ফেলে দিচ্ছে সিরাজ জিজ্ঞাসা করার সাথে ফিল্মী ষ্টাইলে সন্ত্রাসী কায়দায় সেলিম গং অসুস্থ ডায়েবেটিকস রোগী সিরাজকে দা, চুরি ও লোহার রড দিয়ে বেধরক পিটিয়ে রক্তাক্ত করতে থাকে।
এ সময় সিরাজের আর্তনাধ শুনে তার স্ত্রী ও ছেলে অনার্স পড়ুয়া শাহরিয়া ঘর থেকে সে খানে আসা মাত্র সন্ত্রাসীরা শাহরীয়াকে মেরে মাথা ফাটিয়ে দেয় ও তার মাকে মাটিতে ফেলে মারধর করতে থাকে। তখন ধাক্কাধাক্কীর সময় হামলাকারী সেলিম পাশের পাকা দেওয়ালে কপালে সামান্য আঘাত পাই। এদিকে ইফতারের সময়ের আগ মুহুর্তের এঘটনায় প্রতিবেশীরা ছুটে এসে রক্তাক্ত ভাবে আহত সিরাজ (৭০).শাহরিয়া (২২) ও বিলকিছ বেগম (৫০) সিএনজি করে হাসপাতালে নিয়ে যেতে গেলে হামালাকারীরা গতিরোধ করে। এসময় আরো প্রতিবেশী এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। ঘটনার পর অাহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্রে নিয়ে গেলে সিরাজের মাথায় ও কপালে ১১ টি সেলাই ও তার ছেলে শারিয়ার মাথায় সেলাই ও বিলকিছকে প্রাথমিক চিকিতসা দেয়া হয়।
এদিকে আহত সার্ভেয়ার সিরাজ বাদী হয়ে ঘটনার রাতে থানায় অভিযোগ দিলে গতকাল শুক্রবার থানার এস আই আমির হোসেন ঘটনা স্থলে এসে তদন্ত করেন। এব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, সড়কের কাদার উপর না হাটতে ফাকা ফাকা করে ইট দিয়ে চলাফেরা করার জন্য ইট দিয়েছে,সে ইট তুলে নিতে হবে কেন। সড়কটি এখনো কাদাঁ। বিবাদীরা তাদের ঘরের পানি এভাবে সড়কে ফেলবে কেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *