চট্টগ্রাম, , বুধবার, ৮ মে ২০২৪

বান্দরবানে আ.লীগ নেতা অপহৃত

প্রকাশ: ২০১৯-০৫-২৩ ০১:১৪:২৪ || আপডেট: ২০১৯-০৫-২৩ ০১:১৪:২৪

বান্দরবান:

বান্দরবানে আওয়ামী লীগের এক নেতাকে অপহরণ করেছে সন্ত্রাসীরা। অপহৃতের নাম চ থোয়াই মং মার্মা (৫৬)।

চ থোয়ায় মং মার্মা বান্দরবান শহর আওয়ামী লীগের সহসভাপতি ও বান্দরবান পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর। আজ (২২মে) রাত সাড়ে ৮টার দিকে বান্দরবান সদরের উজিপাড়ার বাসা থেকে তাঁকে অপহরণ করা হয় বলে জানা যায়।অপহরণের বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার।

চ থোয়াই মং মার্মাকে অপহরণের প্রতিবাদে রাত সাড়ে ১০টায় বান্দরবান শহরে প্রতিবাদ সমাবেশ করেছে বান্দরবান জেলা আওয়ামী লীগ। প্রতিবাদ মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মুক্তমঞ্চে শেষ হয়। প্রতিবাদ সভায় তাঁকে মুক্তি দিতে ১২ঘন্টার আল্টিমেটাম দিয়েছে আওয়ামী লীগ সভাপতি। আগামী কাল (২৩মে) সকাল ১১টার মধ্যে তাঁকে মুক্তি দিতে অপহরণকারীদের প্রতি অনুরোধ জানান তিনি। অন্যতায় বৃহস্পতিবার সকাল ১১টা থেকে দুর্বার আন্দোলনের মাধ্যমে চ থোয়াই মং কে মুক্তির ঘোষনা দেন তিনি।

মুক্তমঞ্চের সভায় বক্তব্যে একাদিক নেতা আঞ্চলিক সংগঠন জেএসএসকে দায়ী করে। তাঁরা অক্ষত অবস্থায় চ থোয়াই মং মার্মাকে ফেরত চান।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুল ইসলাম, জেলা আ.লীগের যুগ্মসাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, সহসভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর প্রমুখ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *