চট্টগ্রাম, , সোমবার, ৬ মে ২০২৪

জাহেদুল হক আনোয়ারা প্রতিনিধি

আনোয়ারায় চুরি যাওয়া গরুসহ ৫ চোর আটক

প্রকাশ: ২০১৯-০৫-২৬ ০০:৫১:৫১ || আপডেট: ২০১৯-০৫-২৬ ০০:৫১:৫১

আনোয়ারা প্রতিনিধি :
আনোয়ারায় কৃষকের চুরি যাওয়া একটি গরু ও অটোরিকশাসহ ৫ চোরকে পটিয়া থেকে আটক করে জনতা। পরে উত্তম-মধ্যম দিয়ে তাদের আনোয়ারা থানা পুলিশের হাতে সোপর্দ করা হয়। গতকাল শনিবার বিকেলে পটিয়া উপজেলার কাশিয়াইশ গ্রামে এ ঘটনা ঘটে। আটককৃতরা হলেন, নগরীর চান্দগাঁও থানার মোহরা এলাকার মৃত জানে আলমের পুত্র মোহাম্মদ রুবেল (২৪),মৃত আলতাফ হোসেনের পুত্র সাদেক হোসেন (২৪), মোহাম্মদ হানিফের পুত্র সাইফুল ইসলাম (২০),মৃত আবদুল জলিলের পুত্র কফিল উদ্দিন (৩৫) ও ভোলার লালমোহন উপজেলার মোহাম্মদ মোস্তফার পুত্র মোহাম্মদ রুবেল (২০)।
স্থানীয় ও থানা সূত্র জানায়,গত শুক্রবার দুপুরে উপজেলার বরুমচড়া রাস্তার মাথা এলাকা থেকে কৃষক মাহমুদুল হকের একটি গরু অটোরিকশায় তুলে নিয়ে যায়।গতকাল শনিবার বিকেলে চুরি করা গরু অটোরিকশা করে নিয়ে পটিয়া উপজেলার কাশিয়াইশ গ্রামের পথ দিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা তাদের আটক করে উত্তম-মধ্যম দেয়। পরে গরু,অটোরিকশাসহ আনোয়ারা থানায় সোপর্দ করে।
আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ জানান,গরু চুরির ঘটনায় ৫ জন চোর আটক রয়েছে। চুরি যাওয়া গরুসহ একটি অটোরিকশা জব্দ আছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *