চট্টগ্রাম, , সোমবার, ৬ মে ২০২৪

নীরব জসীম ডেস্ক কন্ট্রিবিউটর

লোহাগাড়া ইউনিভার্সেল এসোসিয়েশন’র মত সমাজের বিত্তবানদেরও দরিদ্রদের ভাগ্য উন্নয়নে কাজ করতে হবে : রিজিয়া রেজা চৌধুরী

প্রকাশ: ২০১৯-০৫-৩০ ০১:২৬:১১ || আপডেট: ২০১৯-০৫-৩০ ০১:২৬:১১

লোহাগাড়া অফিস : লোহাগাড়া উপজেলার সামাজিক ও ক্রীড়া উন্নয়ন মূলক সংগঠন লোহাগাড়া ইউনিভার্সেল এসোসিয়েশন গত ২৫ মে (শনিবার) বিকাল ৪ টায় স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে হত দরিদ্রদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ ও ইফতার মাহফিল আয়োজন করেন। উক্ত ইফতার সামগ্রী বিতরণ ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারী জাগরণের অগ্রদূত সাতকানিয়া লোহাগাড়া নারী উন্নয়ণ ফোরামের আহবায়ক ও বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, চট্টগ্রাম-১৫(সাতকানিয়া-লোহাগাড়া) আসনের সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী’র সহধর্মীনি ও আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক নারী নেত্রী মিসেস রিজিয়া রেজা চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,  লোহাগাড়া ইউনিভার্সেল এসোসিয়েশন এই অঞ্চলের হত দরিদ্র ও অসহায় মানুষের পাশে দাড়িয়ে দরিদ্রদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করে তাদের ভাগ্য উন্নয়ণে যে কাজ করে যাচ্ছে তা সত্যি প্রশংসনীয়। সমাজের বিত্তবানদেরও উচিত অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়ে তাদের ভাগ্য উন্নয়ণে কাজ করা। আমি লোহাগাড়া ইউনিভার্সেল এসোসিয়েশনের কার্যক্রমকে স্বাগত জানায় এবং এই সংগঠনের উজ্জ্বল ভবিষ্যৎ ও সমৃদ্ধী কামনা করি।

এসোসিয়েশনের সভাপতি সাংবাদিক আবুল কালাম আজাদের সভাপতিত্বে, সাংগঠনিক সম্পাদক ব্যাংকার ওসমান গণী রায়হান ও মোঃ রিদুওয়ানুল হক এর যৌথ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লোহাগাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বীরকণ্ঠ’র সম্পাদক কাইছার হামিদ, লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ আজিজুর রহমান, আমিরাবাদ ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান এস এম ইউনূছ, বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজের অর্থনীতি বিভাগের প্রভাষক এসএম সরওয়ার কামাল, লোহাগাড়া জেনারেল হাসপাতালের পরিচালক নজরুল ইসলাম, বঙ্গবন্ধু পরিষদের সাবেক সভাপতি ইকবাল হোসেন ও নারী নেত্রী কামরুন নাহার বেবি প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন আলোকিত বাংলাদেশের চেয়্যারম্যান ব্যবসায়ী নুর মোহাম্মদ, আওয়ামী লীগ নেতা ওবায়দুল হক, ডায়মন্ড প্রবাসী গ্রুপের এমডি আলহাজ্ব আব্বাস উদ্দীন, জাতীয় সাংবাদিক সংস্হার লোহাগাড়া উপজেলার সভাপতি মাহামুদুল হক, সাধারণ সম্পাদক রুক্সী সিকদার, নিসফা লোহাগাড়া উপজেলার শাখার সভাপতি মোজাহিদুল ইসলাম সাগর, লোহাগাড়া তরুণ ঐক্য ফোরামের সাবেক সভাপতি এম এ আবু ছিদ্দিক, কিল্লার আন্দর ব্লাড ব্যাংকের সভাপতি রাকিবুল হাসান প্রমুখ।

এছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ বিভিন্ন ইলেকট্রনিকস, প্রিন্ট মিডিয়া, আনলাইন মিডিয়ার সাংবাদিক বৃন্দ ও বিভিন্ন পেশাজীবি ও সাংস্কৃতি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে  প্রায় ৫০০জন হত দরিদ্র ব্যক্তির মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয় ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *