চট্টগ্রাম, , বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯

আলাউদ্দিন ডেস্ক কন্ট্রিবিউটর

সাতকানিয়ায় বিএনপির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশ: ২০১৯-০৫-৩১ ২২:১৮:০৩ || আপডেট: ২০১৯-০৫-৩১ ২২:১৮:০৩

আলাউদ্দিন, বীর কন্ঠ :

বাংলাদেশ জাতীয়তাবাদী দল সাতকানিয়া উপজেলা ও পৌরসভা শাখার উদ্যোগে  প্রায়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহদাৎ বার্ষিকী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতাসহ মুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ( ৩১মে মে) বিকেলে উপজেলার একটি কমিউনিটি সেন্টারে এ দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে বিএনপি ও এর সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।উপজেলা বিএনপির সহ-সভাপতি হাজী সেলিমুল ইসলামের সভাপতিত্বে  প্রধান অতিথি ছিলেন সাতকানিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব মুজিবুর রহমান চেয়ারম্যান ।

দক্ষিন জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক মোজাম্মেল হকের সঞ্চালনায় ইফতার মাহফিলে  বক্তব্য রাখেন, দক্ষিণ জেলা বিএনপির সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এডভোকেট আবু তাহের,জিয়া ফাউন্ডেশন দুবাই শাখার সভাপতি জসিম উদ্দিন,নগর বিএনপির সদস্য বসির আহামদ,উপজেলা বিএনপির আইন বিষয়ক সম্পাদক এডভোকেট নুরুল আলম প্রমুখ ।

ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথি সাতকানিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব মুজিবুর রহমান চেয়ারম্যান বলেন, এই অবৈধ সরকারের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হয়ে মাঠে নামতে হবে। দলে কোন বিভেদ রাখা যাবে না। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে সহজে মুক্তি দেবে না এই অবৈধ সরকার। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে রাজপথে নামার জন্য তৈরি হতে হবে। আন্দোলন ছাড়া দেশনেত্রীর মুক্তি ও দেশনায়ক তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা সম্ভব হবে না।  ইফতারের আগ-মুহুর্তে বেগম খালেদা জিয়ার কারা মুক্তি ও মুসলিম উম্মার শান্তি কামনায়  মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *